বদলগাছীতে ৩৫ কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

নওগাঁর বদলগাছীতে সাড়ে ৩৫ কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে জয়পুরহাট র‌্যাব-৫ ক্যাম্পের একটি আভিযানিক দল।

গোপন সংবাদের ভিত্তিতে কোম্পানী কমান্ডার ফ্লাইট লেফটেন্যান্ট মারুফ হোসেন খান এর নেতৃত্বে শনিবার (১৯ জুন) রাত সাড়ে ১০ টায় নওগাঁ জেলার বদলগাছী উপজেলা গেট এলাকা থেকে ৩৫ কেজি ৫০০ গ্রাম গাঁজা, ৮ হাজার ২৬৪ টাকা ও ৫টি মোবাইল ফোন এবং সাথে থাকা মাইক্রোবাসসহ ৩ জনকে আটক করা হয়।

আটককৃতরা হলেন- কুমিল্লা জেলার ব্রাক্ষণপাড়া উপজেলার মানোরা গ্রামের মৃত আব্দুল মতিনের ছেলে মো. আলম মিয়া, বাগড়া গ্রামের মো. সিদ্দিক মিয়ার ছেলে মো. কামাল হোসেন ও একই জেলার লালমাই উপজেলার উৎসবপদুয়া গ্রামের মো. জাকির হোসেনের ছেলে মো. জাহাঙ্গীর আলম ওরফে শামীম।

র‌্যাব কর্মকর্তা মারুফ হোসেন খান জানায়, ধৃত আসামিগণ দীর্ঘদিন যাবৎ বিভিন্ন নেশা জাতীয় মাদকদ্রব্য অবৈধভাবে সংগ্রহ করে দেশের বিভিন্ন স্থানে মাদকসেবী ও মাদক কারবারীদের নিকট সরবরাহ করে আসছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে। আটককৃত আসামিদের বিরুদ্ধে বদলগাছী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন মামলা দায়ের করা হয়েছে।

বদলগাছী থানার অফিসার ইনচার্জ মো. আতিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আসামিদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে।

বার্তাবাজার/এফএইচপি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর