বেনাপোলের দৌলতপুর সীমান্তে ফেন্সিডিলসহ মহিলা আটক

মোঃলোকমান হোসেন, যশোর প্রতিনিধি:-যশোর বেনাপোল পোর্ট থানার দৌলতপুর সীমান্তে (মঙ্গলবার ২৫শে জুন)সকালে অভিযান চালিয়ে ৩৩৫ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ স‌কিনা (৩৫)নামে এক মহিলা মাদক ব্যবসায়ীকে আটক করেছে বিজিবি সদস্যরা।আটক সকিনা বেনাপোল পোর্ট থানার গাতীপাড়া গ্রামের ইমাম হোসেনের মেয়ে ।

গাতীপাড়া গ্রামের অনেকেই জানিয়েছেন বিজিবির হাতে আটক হওয়া সকিনা(৩৫)দীর্ঘদিন যাবত ভারত থেকে ফেনসিডিল এনে দেশের বিভিন্ন জেলায় সাপ্লাই করে থাকে। তার বাড়ি সীমান্ত ঘেষা হওয়ায় সে ভারত থেকেই সহজে ফেনসিডিলের চালান নিয়ে আসে। তাকে গাতীপাড়া গ্রামের সকিনা বললে চেনে না অনেকেই, ফেনসিডিল সকিনা বললে এক নামেই সবাই চেনেন। শুধু বিভিন্ন জেলায় সাপ্লাই করেন না সে বাড়িতে বসেও ফেনসিডিল বিক্রি করে থাকে।স্কুল পড়ুয়া ছেলেরা মটরসাইকেল নিয়ে ২৪ ঘণ্টা তার বাড়িতে ফেনসিডিল খাওয়ার জন্য যাওয়া আসা করে থাকে বলে একাধিক সূত্র জানিয়েছেন ।

২১ ব্যাটালিয়ন বিজিবি অতিরিক্ত পরিচালক মেজর সৈয়দ সোহেল আহমেদ জানান,গোপন সংবাদে জানতে পারি সকিনা নামে এক মহিলা মাদক ব্যবসায়ী বিপুল পরিমান ফেনসিডিল এনে তার বাড়ির পাশে মজুত করেছে।এমন সংবাদের ভিত্তিতে দৌলতপুর বিজিবি ক্যাম্পের সদস্যরা সেখানে অভিযান চালিয়ে ৩৩৫ বোতল ফেন্সিডিল সহ তাকে আটক করা হয়।আটককৃত সকিনার বিরুদ্ধে মাদকদ্রব্য মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে ।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর