রোববার নতুন করে শুরু হবে সুপার লিগ

বৃষ্টির বাধায় স্থগিত সুপার লিগের ৩ ম্যাচ। রোববার নতুন করে শুরু হবে সেরা ৬ দলের লড়াই। তবে কালও বৃষ্টির বাধা থাকলে বডিলি শিফট হবে ম্যাচ আর সোমবারও খেলা না গড়ালে পয়েন্ট ভাগাভাগি হবে।

লিগ শুরু হয়েছিলো বৃষ্টি বাধা নিয়ে। পরিত্যক্ত হয়েছিলো ৬ ম্যাচ। তবে শেষ পর্যন্ত প্রথম পর্বটা শেষ হয়েছিলো ভালোভাবেই। এবার সুপার লিগ ও রেলিগেশন লিগের শুরুতেও বৃষ্টির হানা।

মিরপুরে সকালের ম্যাচে গাজী গ্রুপের বিপক্ষে টস হেরে ব্যাট করতে নামে প্রাইম দোলেশ্বর। ১ ওভার ৩ বল পর নামে বৃষ্টি। বিনা উইকেটে ৮ রান তোলে দোলেশ্বর। বৃষ্টি আর না থামায় ম্যাচ পরিত্যক্ত হয়েছিলো।

দুপুর দুটায় প্রাইম ব্যাংক-শেখ জামাল ম্যাচ শুরুই হতে পারেনি। বিকেল সাড়ে ৪টা পর্যন্ত টানা বৃষ্টির পর দিনের খেলা স্থগিত করে দেয় সিসিডিএম।

বিকেলের দিকে আকাশ হাসলেও, সন্ধ্যার আবাহনী-মোহামেডান ম্যাচ নিয়ে ঝুঁকি নেয়নি আয়োজকরা।

সন্ধ্যায় সিসিডিএম-এর সভায় ছয় ক্লাবই নতুন করে খেলার ব্যপারে একমত হয়। এর ফলে রোববার নতুন করে শুরু হবে সুপার লিগ। এমনকি পরিত্যক্ত প্রাইম দোলেশ্বর-গাজী গ্রুপ ম্যাচও হবে নতুন করে। যদি রোববারও থাকে বৃষ্টির বাধা, তাহলে সোমবার বডিলি শিফট হয়ে যাবে ম্যাচটি।

সেদিনও বাধা আসলে তবেই পয়েন্ট ভাগাভাগি।

এদিকে বৃষ্টিতে পরিত্যক্ত হয়েছে রেলিগেশন লিগের লেজন্ডস অব রূপগঞ্জ ও পারটেক্সের মধ্যকার ম্যাচও। বিকেএসপিতে টস হলেও মাঠে গড়ায়নি একটা বলও।

বার্তাবাজার/ই.এইচ.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর