পরীমনির মামলার আসামি অমির দুই সহযোগীর জামিন

ঢাকাই চলচ্চিত্রের নায়িকা পরীমনিকে ধর্ষণ ও হত্যাচেষ্টা মামলায় গ্রেফতার হওয়া আসামি তুহিন সিদ্দিকী অমির দুই সঙ্গী মশিউর মিয়া ও বাছিরকে জামিন দিয়েছেন আদালত। বেআইনীভাবে পাসপোর্ট রাখার অপরাধে তাদের বিরুদ্ধে রাজধানীর দক্ষিণখান থানায় মামলা দায়ের করা হয়েছিল।

শনিবার (১৯ জুন) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ধীমান চন্দ্র মণ্ডল এই আদেশ দেন। বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছে আদালতের সংশ্লিষ্ট থানার সাধারণ নিবন্ধন (জিআর) শাখা।

এর আগে দু’দিনের রিমান্ড শেষে তাদেরকে আদালতে হাজির করেন মামলার তদন্ত কর্মকর্তা। তখন মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাদেরকে কারাগারে আটকে রাখার আবেদন করা হয়।

কিন্তু আসামীপক্ষের আইনজীবীদের জামিনের ভিত্তিতে উভয় পক্ষের শুনানি শেষে আদালত আদেশ দেন, পাঁচ হাজার টাকার মুচলেকায় আসামিদের জামিনের।

এ বিষয়ে দক্ষিণখান থানা পরিদর্শক (তদন্ত) আজিজুল হক মিয়া জানান, রাজধানীর আশকোনা হাজী ক্যাম্পের কাছে সিঙ্গাপুর ট্রেনিং সেন্টার নামে একটি প্রতিষ্ঠান আছে তুহিন সিদ্দিকী অমির। সেখানে কর্মরত বাছির ও মশিউর মিয়াকে গ্রেফতার করা হয়।

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর