আ’লীগের বিদ্রোহী প্রার্থীর অফিস ভাঙচুর, পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশের গুলি

পিরোজপুরের মঠবাড়িয়ায় আওয়ামী লীগের বিদ্রোহী হয়ে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করা চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীর নির্বাচনী অফিস ভাঙচুরের ঘটনা ঘটেছে। শুক্রবার (১৮ জুন) দিনগত রাতে উপজেলার মিরুখালী ইউনিয়ন পরিষদ নির্বাচনে মিরুখালী বাজার ও ঝাউতলা নির্বাচনী অফিসে এই ঘটনা ঘটে।

হামলার ঘটনায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ফাঁকা গুলি চালায় পুলিশ। এসময় একই এলাকার কার্তিক (৭০) ও চুন্নু জমাদ্দার (৬৫) নামে দুই ব্যক্তি আহত হন।

জানা যায়, শুক্রবার সন্ধ্যায় ১০/১২টি মোটরসাইকেলে ২৫-৩০ জন ব্যক্তি অস্ত্র হাতে বাজারে প্রবেশ করে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আবু হানিফ খানের আনারস প্রতীকের নির্বাচনী কার্যালয়ে হামলা চালায়। পাশাপাশি হামলা চালানো হয় ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী মোয়াজ্জেম হোসেনের অফিসও।

এ বিষয়ে আবু হানিফ খান জানান, তার প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ প্রার্থী সোবাহান শরীফের সমর্থকরা মিরুখালী বাজার ও ঝাউতলা বাজারের নির্বাচনী অফিস ও মাইক ভাঙচুর করে।

মঠবাড়িয়া থানার ওসি নুরুল ইসলাম বাদল জানান, এখন সার্বিক পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে। নির্বাচনে যেন সুষ্ঠু পরিবেশ বজায় থাকে সে লক্ষ্যে পুলিশ সর্বদা কঠোর অবস্থানে থাকবে।

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর