নিষেধাজ্ঞার কবলে উইলিয়ামসন!

স্পোর্টস রিপোর্টার: বিশ্বকাপ ক্রিকেটে এখন পর্যন্ত অপরাজিত নিউজিল্যান্ড। ৬ ম্যাচে ১১ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে কিউইরা। সেমিফাইনালে যাওয়ার সম্ভাবনাও তাদের উজ্জ্বল। কিন্তু এই অবস্থায় তাদের চিন্তায় ফেলে দিয়েছেন কেন উইলিয়ামসন! একবার স্লো ওভার রেটের অপরাধ করে ফেলায় নিষেধাজ্ঞার কবলে রয়েছেন তিনি!

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে স্লো ওভার রেটের কারণে ম্যাচ ফির ২০ শতাংশ জরিমানা হয়েছে তার। দলের অন্যদের ১০ ভাগ। পরের তিন ম্যাচের যে কোনও একটিতে এমন হলে এক ম্যাচ নিষিদ্ধ হতে পারেন উইলিয়ামসন। কিউইরা এমন কিছু হোক তা চাইছে না। তারা আছে দুরন্ত ফর্মে। এমন অবস্থায় সেমিফাইনাল নিশ্চিত করতে অধিনায়ককে হারানো মানে দলের জন্য বড় ধাক্কা।

তাই ২৮ বছর বয়সী এই তারকাকে নিয়ে দলের দুশ্চিন্তা কমছে না। সাবেকদের কেউ কেউ তো বলছেন দলে পরিবর্তন আনতে। তবে দলের সাবেক কোচ মাইক হেসন অন্য কথা বলছেন। নিজেদের খেলাটা ধরে রেখে শীর্ষ দুইদলের একটি হয়ে লিগ পর্ব শেষ করার দিকে দৃষ্টি তার, ‘ইংল্যান্ডের যে আবহাওয়া তাতে করে শীর্ষ দু’দলের একটি হয়ে সেমিফাইনালে যাওয়া একটু কঠিন। সেমিফাইনালে বৃষ্টি হতে পারে। বৃষ্টির কারণে সেমিফাইনাল থেকে বিদায় নিতে কেউ চাইবে না।’

তবে কিউইদের নিয়ে আশাবাদী সাবেক এই কোচ, ‘কিউইদের এই দল নিয়ে আমি আত্মবিশ্বাসী। তবে তারা এখনও সেরাটা খেলতে পারছে না। তাদের এখনও আরও ম্যাচ জিততে হবে। বাকি ম্যাচগুলো জিততে পারলে সেটা হবে তাদের জন্য ইতিবাচক দিক।’

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর