ফিঞ্চের বিধ্বসী সেঞ্চুর

ক্রিকেটের ঘর-বাড়ি খ্যাত লর্ডসে চলছে অস্ট্রেলিয়া-ইংল্যান্ডের লড়াই। ক্রিকেটের দুই পরাশক্তির এই ম্যাচ ঘিরে টানটান উত্তেজনা বিরাজ করছে দর্শকদের মধ্যে।কারণ এই দুই দলের লড়াই মানে অনেকটা ভারত-পাকিস্তানের লড়াইয়ের মতো।কিন্তু ময়দানী লড়াইয়ে এখন পর্যন্ত এক তরফা খেলছে অজি ব্যাটাররা।ফিঞ্চ-ওয়ার্নারদের বিপক্ষে বলার মতো কোনো প্রতিরোধ গড়ে তুলতে পারেনি স্বাগতিকরা।আর্চার-স্টোকদের উড়িয়ে চলতি বিশ্বকাপের দ্বিতীয় এবং নিজের ওয়ানডে ক্যারিয়ারের ১৫তম সেঞ্চুরি তুলে নেন ফিঞ্চ।

ক্যারিয়ারের সেরা ফর্মে আছেন অজি তারকা।বিশ্বকাপের আগে তার হতশ্রী পারফরম্যান্স দেখে অনেকে বলেছিলেন স্মিথ-ওয়ার্নার ফিরলে বাদ পড়বেন ফিঞ্চ।তবে সব জল্পনা ব্যাট হাতে উড়িয়ে দিলেন অজি নায়ক।আজ ইংলিশদের বিপক্ষে সেঞ্চুরি তুলতে ফিঞ্চ খরচ করেছেন ১১৫ বল।ইনিংসটি সাজানো ছিলো ১১টি চার এবং ২টি ছক্কার সাহায্যে।

এর আগে শ্রীলঙ্কার বিপক্ষে ইংল্যান্ডের কেনিংটন ওভালে মিলিন্ডা শ্রীবর্ধনেকে ছক্কা হাঁকানোর মধ্য দিয়ে ৯৭ বলে শতরানের ম্যাজিক ফিগার স্পর্শ করেন ফিঞ্চ।

বার্তাবাজর/এএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর