পরীমনির জ্বর-শ্বাসকষ্ট

চলচ্চিত্রাঙ্গনের অন্যতম পরিচিত মুখ পরীমনি সম্প্রতি আলোচনার ঝড় তুলেন বোট ক্লাব কাণ্ডে। অভিযোগ উঠে তাকে ধর্ষণ ও হত্যাচেষ্টার। এঘটনায় তিনি মামালাও দায়ের করেছেন। পরবর্তীতে সংবাদ সম্মেলনে একাধিকবার সাংবাদিকদের মুখোমুখিও হন। এরপর একাধিকবার তাকে যেতে হয়েছে ডিবি কার্যালয়ে। নানারকম মানসিক ও শারীরিক চাপে তিনি অসুস্থ হয়ে পড়েছেন।

এদিকে, গত দুদিন ধরে জ্বরে ভুগছেন পরীমনি। গত বৃহস্পতিবার রাত থেকেই তার শরীরের তাপমাত্রা বাড়ে। এরপর শুক্রবার একাধিকবার শ্বাসকষ্টও দেখা দেয় তার। মিডিয়াপাড়ায় পরীমণির ঘনিষ্ঠজনরাই তার অসুস্থ হওয়ার বিষয়টি গণমাধ্যমকে জানিয়েছেন। তারা জানান, উদ্বিগ্ন হয়ে গেলে তার এ সমস্যা বেড়ে যায়।

করোনার প্রাথমিক উপসর্গ দেখে গেলেও পরীমনি করোনা পরীক্ষা করিয়েছেন কিনা তা নিশ্চিত করে বলতে পারেননি কেউ। এঘটনায় পরিমনিকে করোনা পরীক্ষা করার পরামর্শ দিয়েছেন তার শুভাকাঙ্ক্ষীরা।

চিকিৎসকদের মতে, প্রাথমিকভাবে জ্বর ও শ্বাসকষ্টকে করোনার উপসর্গ ধরা হলেও ওই ব্যাক্তি যে করোনাক্রান্ত হয়েছেন, তা নিশ্চিতভাবে বলা যায় না।

করোনার উপসর্গ বিদ্যমান থাকা পরীমনির করোনা টেস্ট করানো হয়েছে কিনা বা তিনি কোয়ারেন্টিনে আছেন কিনা তা এখনও জানা যায়নি।

বার্তাবাজার/এফএইচপি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর