গুলশানে বাসের ধাক্কায় মেয়ের সামনে মায়ের মৃত্যু, মেয়ে আহত

রাজধানীর গুলশানে রাস্তা পার হওয়ার সময় যাত্রীবাহী বাসের ধাক্কায় এক নারীর মৃত্যু হয়েছে। এই ঘটনায় আহত হয়েছেন তার কলেজ পড়ুয়া মেয়ে আনিসা (১৭)।

শুক্রবার (১৮ জুন) রাতে গুলশানের সুভাস্তু শপিংমলের সামনে ঘটে যাওয়া এই দুর্ঘটনায় নিহত নারীর নাম ফৌজিয়া রিপা (৪২)। আর আহত আনিসা রাজধানীর বিএফ শাহীন কলেজের উচ্চ মাধ্যমিক শ্রেনীর শিক্ষার্থী।

নিহতের পরিবার জানায়, রিপা তার মেয়েকে নিয়ে যমুনা ফিউচার পার্কে গিয়েছিলেন। সেখান থেকে বাসায় ফিরার পথে গুলশানের সুবাস্তু নজর ভেলী মার্কেটের সামনে দিয়ে রাস্তা পার হচ্ছিলেন। এসময় বাসের ধাক্কায় তারা ছিটকে পড়েন। পথচারীরা দুজনকে হাসপাতালে নিয়ে যান।

জানা যায়, গুরুতর আহত অবস্থায় পথাচারীরা উদ্ধার করে মা মেয়েকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক রাত ১০ টার দিকে রিপাকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত আনিস হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

এ বিষয়ে ঢাকা মেডিকেলে কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মো. বাচ্চু মিয়া বলেন, মৃতদেহ মর্গে রাখা হয়েছে। তাদের বাসা ভাটারার সমতা আলফা গার্ডেনে। নিহতের স্বামীর নাম দেলোয়ার হোসেন।

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর