নোয়াখালীতে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন, আটক ৩

নোয়াখালী জেলার সোনাইমুড়ী উপজেলায় সম্পত্তি নিয়ে বিরোধের জেরে বড় ভাইয়ের হামলায় ছোট ভাই ইলিয়াছ হোসেন (৩০) নামের এক যুবক নিহত হয়েছে।

শুক্রবার (১৮ জুন) দুপুর ৩টার দিকে উপজেলার জয়াগ ইউনিয়নের ২নং ওয়ার্ডের ভাওরকোট গ্রামের ফকির বাড়িতে এই ঘটনা ঘটে। নিহত ইলিয়াছ ঐ বাড়ির মৃত নুর ইসলামের ছেলে।

এ ঘটনায় সোনাইমুড়ী থানা পুলিশ তাৎক্ষণিক নিহতের বড় দুই ভাই শাহ আলম (৪৫) ও সারোয়ার (৪০) এবং ভাতিজা শুভ (২৫)কে আটক করেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, নিহত ইলিয়াছ চট্টগ্রামে ব্যবসা পরিচালনা করতো।সংসারে তারা পাঁচ ভাই-বোন।সম্পত্তি নিয়ে তাদের মাঝে বিরোধ চলে আসছিলো। বৃহস্পতিবার ইলিয়াছ চট্টগ্রাম থেকে গ্রামের বাড়ীতে আসে। শুক্রবার জুমার নামাজের পর পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে ইলিয়াছ তার ভাইদের সাথে আলোচনায় বসে। এক পর্যায়ে ইলিয়াছের সাথে তার বড় ভাই শাহ আলম ও সরোয়ারের বাকবিতন্ডা হয়। এ সময় ভাই শাহ আলম ও সরোয়ারের নেতৃত্বে পরিবারের অন্যান্য সদস্যরা ইলিয়াছের ওপর হামলা চালায়। তারা তাকে পিটিয়ে এবং কুপিয়ে গুরুতর আহত করে। পরে স্থানীয়রা ইলিয়াছকে উদ্ধার করে সোনাইমুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার ইলিয়াছকে মৃত ঘোষণা করেন।

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ গিয়াস উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

বার্তাবাজার/ই.এইচ.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর