তাহিরপুরে মুক্তিযোদ্ধা পরিবারের মানববন্ধন

সুনামগঞ্জের তাহিরপুরে মুক্তিযোদ্বা পরিবারের উপর বর্বরোচিত হামলা, চাঁদাবাজির বিরুদ্ধে প্রতিবাদ জানিয়ে মানববন্ধন পালন করেছে মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান, বীর মুক্তিযোদ্ধাগণ ও স্থানীয় এলাকাবাসী। শুক্রবার (১৮ জুন) বিকেলে উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের কলাগাঁও মোড়ে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার রফিকুল ইসলামের সভাপতিত্বে ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড মো. বিল্লাল হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা ও শ্রীপুর উত্তর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আমির আলী, বীর মুক্তিযোদ্ধা রৌজ আলী, শ্রীপুর উত্তর ইউনিয়নের মুক্তিযোদ্ধা কমান্ডার আলখাছ উদ্দিন, সাংস্কৃতিক সম্পাদক জালাল উদ্দিন, উত্তর শ্রীপুর ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক, ইউপি সদস্য হাসান মিয়া, আমরা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড সুনামগঞ্জের জেলা সভাপতি সোহেল আহমদ বিপ্লব বাবু, মুক্তিযোদ্ধা সন্তান মিজান মিয়া, সাইফুল মিয়া, সাদ্দাম হোসেন প্রমূখ।

মানববন্ধনে বক্তারা বলেন, সম্প্রতি বীর মুক্তিযুদ্ধা আলখাছ উদ্দিনের ছেলে খায়রুল হোসেন ও ভাতিজা গনি মিয়া জয়দর মিয়ার নিকট হ্যান্ডট্রলি চুরির বিচার চাইতে গেলে জয়দর আলীর নেতৃত্বে আবুল মিয়া, চাঁন মিয়া, নজরুল ইসলাম, বুরহান, স্বপন ও খলিলসহ বেশ কয়েকজন তাদের মারপিট করে গুরুতর আহত করে। বক্তারা আরো বলেন, চক্রটি হামলার পরও মুক্তিযোদ্ধা ও তার পরিবারকে বিভিন্ন ভাবে হয়রানী, মুক্তিপন দাবীসহ নানাভাবে হুমকি দিয়ে যাচ্ছে।

এইচ এম আবির/বার্তাবাজার/ই.এইচ.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর