ফিঞ্চ-ওয়ার্নারের জোড়া ফিফটি

ক্রিকেটের ঘর-বাড়ি খ্যাত লর্ডসে চলছে অস্ট্রেলিয়া-ইংল্যান্ডের লড়াই। ক্রিকেটের দুই পরাশক্তির এই ম্যাচ ঘিরে টানটান উত্তেজনা বিরাজ করছে দর্শকদের মধ্যে।কারণ এই দুই দলের লড়াই মানে অনেকটা ভারত-পাকিস্তানের লড়াইয়ের মতো। ময়দানী লড়াইও অনেকটা জমে উঠেছে।এখন পর্যন্ত ইংলিশ বোলাররা দুই অজি ওপেনারের বিপক্ষে বলার মতো কোনো প্রতিরোধ গড়ে তুলতে পারেনি।আর্চার-ওকসেদের মতো বোলারদের চোখে চোখ রেখে ইতিমধ্যে অস্ট্রেলিয়ার দুই ওপেনার তুলে নিয়েছেন ফিফটি।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত অস্ট্রেলিয়ার সংগ্রহ ২০ ওভার শেষে ১১০ রান। ফিঞ্চ ৫৩ এবং ওয়ার্নার ৫১ রান নিয়ে ব্যাটিং করছেন।

এদিন প্রথমে লর্ডসে টস জিতে অস্ট্রেলিয়াকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানান ইংলিশ দলনেতা ইয়ন মরগান।ফলে ডাকে সাড়া দিয়ে ডেভিড ওয়ার্নারকে সঙ্গে নিয়ে ইনিংসের গোড়াপত্তন করেন অধিনায়ক অ্যারন ফিঞ্চ।দলনেতা যে টস জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন তার যৌক্তিক জবাব দিতে পারেননি বোলাররা।অজি ওপেনার ফিঞ্চ তুলে নিয়েছেন তার ওয়ানডে ক্যারিয়ারের ১৫তম ফিফটি।সঙ্গে থাকা ওয়ার্নার তুলে নিয়েছেন নিজের ওয়ানডে ক্যারিয়ারের ২০তম ফিফটি।

বার্তাবাজার/এএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর