সরকারি বালু মহলে কিশোর গ্যাংয়ের সন্ত্রাসী হামলার অভিযোগ

পিরোজপুর জেলার সদর উপজেলার দেওনা খালিতে সরকারের ইজারা দেওয়া একটি বালু মহলে কিশোর গ্যাং সন্ত্রাসী কর্মকাণ্ডের ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

শুক্রবার (১৮ জুন) বেলা ১২ টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় বালুমহালের সংশ্লিষ্ট ঠিকাদারের নিয়োগযুক্ত দুই শমিকে মারধর এবং তাদের কাছ থেকে টাকা ছিনিয়ে নেওয়া হয়েছে বলে অভিযোগ করেন তারা। আহত হলেন শরাফত লোডের মিস্ত্রি সবুর শেখ ও মা পরিবহনের শ্রমিক মনির। এ ঘটনার বিষয়ে সদর থানা পুলিশকে অবহিত করা হয়েছে।

জানা গেছে, শহরের সিআই পাড়ার বাসিন্দা মেসার্স ইউরেকা ট্রেডার্স এর প্রোপাইটার শেখ হাসান মামুন জেলা প্রশাসনের দপ্তর থেকে টেন্ডার প্রক্রিয়ার যাবতীয় আনুষ্ঠানিকতা শেষে সদর উপজেলার দেওনা খালি বালুমহল ইজারা প্রাপ্ত হন। সেখানে তিনি নিয়ম অনুযায়ী বালু উত্তোলন করতে থাকলে একটি সংঘবদ্ধচক্র সেখানে নানা রকমের অপতৎপরতা চালিয়ে আসছিল এরই ধারাবাহিকতায় ঘটনার দিন সাহারিয়া হাসান শাওনের নেতৃত্বে কিশোর গ্যাং সেখানে সন্ত্রাসীর ঘটনা ঘটিয়েছে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলার প্রস্তুতি চলছে বলে রাতে বার্তা বাজার কে জানিয়েছেন পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আঃ জাঃ মোঃ মাসুদুজ্জামান।

বার্তাবাজার/ই.এইচ.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর