কর্ণফুলীতে সড়ক দুঘটনায় নিহত ২, আহত ১৬

চট্টগ্রামের কর্ণফুলীতে বাসের মুখোমুখি সংঘর্ষে নুরুল আবছার(৪৮) অজানা কিশোর(১৮) নিহত ও১৬ জন আহত হয়েছেন। শুক্রবার (১৮ জুন) বিকাল সাড়ে তিনটায় উপজেলার শিকলবাহা ইউনিয়নের মইজ্জেরটেক এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

আহত হলেন – ডেইজি সর্দার(৩৫) রুবেল(৩২) সুমন দে(২৮) অজানা পুরুষ(৩২) সুমন চৌধুরী(৩০) অজানা পুরুষ(৩৫) রিটন দেব(৪৫) রহমত আলী(৪৫) পিন্টু দাশ(৩০) কবির বিশ্বাস(৩৫) বেলাল(৩৭) মজিব উল্লাহ্(৫৫) ইকবাল(২০) রেজিয়া বেগম(৩২)
সোহাগ(৩২) ইদ্রিস(৫০)

সূত্র জানায়, চট্টগ্রাম-কক্সবার মহাসড়কের কর্ণফুলী উপজেলায় চট্টগ্রাম শহর থেকে কক্সবাজারগামী একটি বিআরটিসি (চট্টমেট্রো ব ১১-০৭০৪) বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি সিএনজিকে বাঁচাতে গিয়ে অপর একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে হতাহত ১৮ জনকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে। দুর্ঘটনায় নিহত আছেন ২ জন। চমেক হাসপাতালে চিকিৎসা নিচ্চেন আহত ১৬ জন। তবে, হতাহতদের পরিচয় এখনো পাওয়া যায়নি।

কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ জানান, এ ঘটনায় ঘটনাস্থলে দুইজন নিহত ও ১৬ জন আহত হয়েছেন। আহতরা চমেক হাসপাতালে চিকিৎসা নিচ্চেন। আহতদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। লাশ মর্গে আছে।

সুমন শাহ/বার্তাবাজার/ই.এইচ.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর