সাভার উপজেলা চেয়ারম্যানের সঙ্গে ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের সৌজন্য সাক্ষাৎ

নবগঠিত বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা জেলা উত্তর শাখার নবগঠিত পূর্ণাঙ্গ কমিটির সদস্যগণ সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীবের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন। এসময় এই কমিটির বিভিন্ন পদের নেতৃবৃন্দ মঞ্জুরুল আলম রাজীবকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

শুক্রবার (১৮ জুন) সন্ধ্যায় সাভারের হেমায়েতপুর ঋষিপাড়ায় নবনির্বাচিত ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের নেতৃবৃন্দ উপজেলা চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীবের ব্যাক্তিগত কার্যালয়ে এলে এক আনন্দঘন পরিবেশ তৈরী হয়।

এসময় মঞ্জুরুল আলম রাজীব উপস্থিত নেতৃবৃন্দের গলায় ফুলের মালা পরিয়ে অভিনন্দন জানান ও তাদের জন্য দোয়া করেন। তিনি বলেন, তৃণমূল পর্যায়ে তোমাদের সাংগঠনিক কর্মদক্ষতায়ই বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি ও সাধারণ সম্পাদক তোমাদের নির্বাচিত করেছেন। এই দক্ষতাকে আরও বাড়িয়ে সামনের দিনগুলোতে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার বিশ্বস্ত ভ্যানগার্ড হিসেবে তোমরা দেশের সকল উন্নয়নমূলক কাজে তার হাতকে শক্তিশালী করবে এই আশাবাদ ব্যক্ত করি।

এসময় উপস্থিত ছিলেন- সাভার উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান আতিক, ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের নবগঠিত পূর্ণাঙ্গ কমিটির সিমুল, হাসিব, সাদ্দাম, রিদয়, শেখ হাবিবুর রহমান বিমা, শাহিন, রুবেল ও নোমান, শামিম, মনির, রাকিব, আলামিন, সজ্জল, আকাশ, তানিম, আসিক, সাইফুল, জাহিদুল, শান্ত, কাজল ও ইয়াসিন আরাফাত।

আল মামুন খান/বার্তাবাজার/ই.এইচ.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর