গোলাপগঞ্জে রাস্তা পাকাকরণের দাবিতে মানববন্ধন

বৃষ্টিকে উপেক্ষা করে সিলেটের গোলাপগঞ্জে কটলীপাড়া-বসন্তপুর সড়ক পাকাকরণের দাবিতে কয়েক শতাধিক মানুষের অংশগ্রহণে বিশাল মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৮ জুন) বিকেলে উপজেলার বাদেপাশা ইউনিয়নের বাগলা উত্তরপাড়া গ্রামে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে স্পেন আওয়ামীলীগের সহ-সভাপতি আমিনুল ইসলাম লুৎফুরের সভাপতিত্বে ও সামজসেবী মিজানুর রহমানের পরিচালনায় বক্তব্য রাখেন সিরাজুল ইসলাম, বুলবুল ইসলাম, রশিদ আহমদ, দেলোয়ার হোসেন, মাহিন আহমদ।

এসময় বক্তারা বলেন- শরীফগঞ্জ-বাদেপাশা দুই ইউনিয়নের কয়েক হাজার মানুষের যাতায়াতের একমাত্র অবলম্বন হচ্ছে কটলীপাড়া-বসন্তপুর সড়ক। প্রায় ১ যুগেরও বেশি সময় থেকে রাস্তার বেহাল অবস্থা। কোন ভাবেই রাস্তা পাকাকরণ হচ্ছে না। প্রায় ১৫ কিলোমিটার রাস্তা জুড়ে খানাখন্দে ভরপুর।

এছাড়াও বিয়ানীবাজার, বড়লেখা ও ফেঞ্চুগঞ্জের সাথে গোলাপগঞ্জের সংযোগও স্থাপন করেছে এই রাস্তাটি। বাদেপাশা ইউনিয়নের বাগলা গ্রাম থেকে শুরু করে শরীফগঞ্জের বসন্তপুর পর্যন্ত প্রায় ১৫কিলোমিটার এই সড়কটি কাদা মাটিতে একেবারে বেহাল অবস্থার সৃষ্টি হয়েছে। এতে চরম দুর্ভোগে পড়েছেন কুশিয়ার অঞ্চলের লোকজন। এ রাস্তাটি পাকাকরণে এলাকাবাসী জোর দাবি জানিয়েছেন।

মানববন্ধনে উপস্থিত ছিলেন মাসুদ আহমদ, জাবেদ আহমদ, তারেকুর রহমান, সিদ্দিকুর রহমান, আয়ান আহমদ, যুবলীগ নেতা এনু মিয়া, রুবেল আহমদ, নাহিদ আহমদ, নূর মিয়া, সাইদুল ইসলামসহ এলাকার কয়েকশতাধিক মানুষ।

ফাহিম আহমেদ/বার্তাবাজার/ই.এইচ.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর