চুরির অপবাদে দিনমজুরকে মারধর, পানি চাইলে খাওয়ানো হয় প্রস্রাব

বগুড়া সদরে চুরির অভিযোগে হাত পা বেঁধে এক দিনমজুর যুবককে নির্যাতনের অভিযোগ উঠেছে। এক পর্যায়ে পিপাসায় কাতর হয়ে ভুক্তভোগী যুবক পানি পা করতে চাইলে তাকে জোরপূর্বক প্রস্রাব খাওয়ানো হয় বলেও অভিযোগ উঠেছে।

বুধবার (১৬ জুন) বিকালে উপজেলা সদরের শিকারপুর পুর্বপাড়া গ্রামে এই ঘটনা ঘটে। ভুক্তভোগী যুবকের নাম সাদ্দাম হোসেন। তিনি একই গ্রামের মৃত বাচ্চু মিয়ার ছেলে।

সূত্র জানায়, টাকা চুরির অভিযোগে বুধবার সকালে একই এলাকার মৃত আমজাদ হোসেনের ছেলে আইনুল ইসলাম রঞ্জন, সালমা, ভোজোসহ আরও কয়েকজন মিলে সাদ্দামকে রাস্তা থেকে তুলে এনে বাড়িতে আটকে রাখে। তখন হাত-পা বেঁধে রড ও কাঠ দিয়ে তাকে বেধরক মারধর করা হয়। চুরির কথা স্বীকার না করায় নির্যাতনের মাত্রা বাড়িয়ে দেওয়া হয়।

খবর পেয়ে সাদ্দামের মা জরিনা ও বোন রানু বেগম ছুটে যান আইনুলের বাড়িতে। তখন তাদের দু’জনকেও মারপিট করে আইনুলের লোকজন।
পরে জরিনা বেগম থানায় গিয়ে পুলিশকে জানালে, রাত ১০টার দিকে সাদ্দামকে উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করিয়ে দেওয়া হয়।

এ বিষয়ে হাসপাতালে চিকিৎসাধীন সাদ্দাম জানান, তাদের নির্যাতনে আমি অসুস্থ হয়ে পড়ি। খুব বেশি পানির পিপাসা পাওয়ায় আমি পানি খেতে চাই। তখন তারা পানির বদলে আমাকে প্রস্রাব খাওয়ায় জোর করে।

বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার ফয়সল মাহমুদ বলেন, এ ঘটনায় সাদ্দামের মা বাদী হয়ে আইনুল ইসলামসহ চারজনের নামে থানায় অভিযোগ করেছেন। অভিযুক্ত বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর