চট্টগ্রামে চোরাইকৃত মোটরসাইকেলসহ গ্রেফতার ১

চট্টগ্রামে চোরাইকৃত মোটরসাইকেল সহ একজনকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (১৮ জুন) দুপুরে নগরীর পাঁচলাইশ থানাধীন বাদুরতলা বড় গ্যারেজ সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে চুরি হওয়া মোটরসাইকেল সহ মোঃ রিপন (৩৮) কে গ্রেফতার করার কথা জানায় পাঁঁচলাইশ মডেল থানা পুলিশ।

পুলিশ জানায়, মোহাম্মদ শাফায়েত আজিজ রাজু নামে এক ব্যক্তি থানায় অভিযোগ করেন যে, বৃহস্পতিবার ১৭/০৬/২০২১ তারিখ রাত অনুমান ০৮:১৫ ঘটিকার সময় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে গোলচত্বরের বাম পাশে পার্কিং স্থলে তার ব্যবহৃত টিভিএস মোটর সাইকেলটি রেখে হাসপাতালে প্রবেশ করেন এবং সাড়ে ৮ টার সময় মোটরসাইকেল নিতে এসে দেখেন যে তার মোটরসাইকেলটি চুরি করে নিয়ে গিয়েছে। উক্ত অভিযোগের প্রেক্ষিতে পাঁচলাইশ মডেল থানার মামলা নং-১৯, তারিখ-১৭/০৬/২০২১, ধারা- ৩৭৯ পেনাল কোড রুজু হয়।

অভিযোগের পর পাঁচলাইশ মডেল থানার অফিসার ইনচার্জ জনাব জাহিদুল কবীর এর নেতৃত্বে পাঁচলাইশ মডেল থানার অফিসার ও ফোর্সের সহায়তায় শুক্রবার (১৮ জুন) দুপুর ০৩:৩৫ ঘটিকার সময় পাঁচলাইশ থানাধীন বাদুরতলা বড় গ্যারেজ সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে চুরি হওয়া মোটরসাইকেল সহ মোঃ রিপন (৩৮) কে গ্রেফতার করেন।

হুমায়ুন চৌধুরী/বার্তাবাজার/ই.এইচ.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর