দুর্গাপুরে ব্যবসায়ীর বাড়িতে হামলার ঘটনায় দ্রুত বিচার আদালতে মামলা

নেত্রকোনার দুর্গাপুর উপজেলায় বালু ব্যবসাকে কেন্দ্র করে বালু ব্যবসায়ী ও যুবলীগ নেতা মো. রাজিবুল হাসানের বাসায় হামলা ও ভাংচুরের ঘটনায় নেত্রকোনায় সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট-১ ও দ্রুত বিচার আদালতে মামলা দায়ের করা হয়েছে।

শুক্রবার (১৮ জুন) দুপুরে সাংবাদিকদের এমন তথ্য জানিয়েছেন মামলার বাদী রাজীবুল হাসান।

অভিযুক্ত আসামিরা হলেন, উপজেলার মধ্যবাজারের রইছ উদ্দিনের ছেলে মাজাহারুল ইসলাম (৩৫), নলুয়াপাড়ার আ. হান্নানের ছেলে নবী হোসেন (২৭), সাধুপাড়ার সিরাজ মিয়ার ছেলে মো. আলামিন (২৭), সাতাশি এলাকার মোহাম্মদ আলীর ছেলে জহিরুল ইসলাম (২৮), উপজেলা মোড় এলাকার ছুট্টু আবুর ছেলে জুয়েল মিয়া (২৬), তিনহালি গ্রামের ইছব আলীর আ. ছাত্তার (৩৫), একই গ্রামের আ. কাদিরের ছেলে কামরুল (২৭) সহ আরো অজ্ঞাত ৩০/৫০ জন।

এ সময় মামলার বাদী রাজিবুল হাসান বলেন, নিজের বালু ব্যবসা বন্ধ ও আমার ইজারাকৃত বালুঘাটে ড্রেজার চালানো বন্ধ রাখার জন্য স্থানীয় কিছু চিহ্নিত সন্ত্রাসী মাজহারুল, নবী হোসেন, আল-আমিন ও জহিরুল সহ অন্যান্য সঙ্গীদের নিয়ে গত ১২ জুন (শনিবার) রাত ১১টার দিকে দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে আমার বাড়িতে অতর্কিত হামলা চালিয়ে মটর সাইকেলসহ বাসা-বাড়িতে হামলা চালায় এবং ব্যাপক ভাঙচুর ও আমাকে প্রাণনাশের হুমকি দামকি দেয়। পরে থানা পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন। এ ঘটনায় গত ১৬ জুন নেত্রকোনা সিনিয়র জুডিমিয়াল ম্যাজিস্ট্রেট-১ ও দ্রুত বিচার আদালতে মামলা দ্রুত বিচার আইনে মামলা দায়ের করেছি।

রাজেশ গৌড়/বার্তাবাজার/ই.এইচ.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর