পুলিশ হেফাজতেই থাকছেন ত্ব-হা ও তার সঙ্গীরা

ত্ব-হা মোহাম্মদ আদনান ও তার ৩ সঙ্গীকে আরও জিজ্ঞাসাবাদের জন্য আপাতত পুলিশ হেফাজতেই রাখা হচ্ছে বলে জানিয়েছেন ডিবি পুলিশ। শুক্রবার (১৮ জুন) বিকালে রংপুর মেট্টোপলিটন গোয়েন্দা কার্যালয়ে সংবাদ সম্মেলনে মেট্টোপলিটন উপ পুলিশ কমিশনার (ডিবি এন্ড ক্রাইম) আবু মারুফ হোসেন এ কথা জানান।

তিনি বলেন, তাদেরকে আপাতত পুলিশ হেফাজতে রাখা হবে। মামলার মতো এখনো কোনো এভিডেন্স আসেনি। প্রয়োজন হলে তাদেরকে আদালতে নেওয়া হবে। না হয় তাদেরকে ছেড়ে দেওয়া হবে।

এছাড়া পুলিশ জানায়, ব্যক্তিগত কারণেই তারা সবাই আত্মগোপনে চলে গিয়েছিল। যেদিন থেকে তাদের পাওয়া যাচ্ছিল না সেদিনই ঢাকা থেকে তারা গাইবান্ধায় বন্ধুর বাসায় চলে যায়। সেখানেই অবস্থান করছিল তারা। তবে ব্যক্তিগত কারণটা আরও ভেরিফাই করে জানানো হবে।

এর আগে শুক্রবার (১৮ জুন) জুমার পর তাকে রংপুরে প্রথম স্ত্রীর বাসা থেকে উদ্ধার করে জিজ্ঞাসাদের জন্য নিয়ে আসায় ডিবি কার্যালয়। সেখানে জিজ্ঞাসাবাদ শেষে সাংবাদিকদের ব্রিফ করা হয়।

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর