আজ রবিবার সকাল ৬:০৩, ২০শে আগস্ট, ২০১৭ ইং, ৫ই ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ, ২৭শে জিলক্বদ, ১৪৩৮ হিজরী

মহিলারা কেন দেহ ব্যবসার কাজে নামছে এত পড়াশুনা করেও?

নিউজ ডেস্ক | বার্তা বাজার .কম
আপডেট : আগস্ট ৮, ২০১৭ , ১:০৬ পূর্বাহ্ণ
ক্যাটাগরি : আন্তর্জাতিক,জীবনযাত্রা
পোস্টটি শেয়ার করুন

বড়সড় সেক্স-র‍্যাকেটের পর্দাফাঁস করল নাগপুর পুলিশ। গোপন সূত্রে খবর পেয়ে নাগপুরের একটি ফ্ল্যাট থেকে আপত্তিজনক অবস্থায় আটজনকে গ্রেফতার করা হয়েছে। ধৃতদের মধ্যে একজন হিরা নগর এলাকার একজন ছাত্রীও রয়েছে। শুধু তাই নয়, পলিটেকনিকে ডিপ্লোমা করা আরও এক মহিলাকে গ্রেফতার করা হয়েছে মধুচক্রের আসর থেকে।

অন্যদিকে, গ্রেফতার করা হয়েছে এই সেক্স-র‍্যাকেটের সঙ্গে যুক্ত থাকা এক মহিলাকেও। যদিও তাঁর অপর এক সঙ্গী পুলিশকে ধুলো দিয়ে পালিয়ে যায় বলে জানা গিয়েছে। যদিও অভিযুক্তের খোঁজে শুরু হয়েছে তল্লাশি অভিযান। অন্যদিকে, ধৃতদের জেরা শুরু করেছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, গত কয়েকদিন আগে পুলিশের কাছে খবর আসে যে বহুতলের মধ্যে চলছে সেক্স-র‍্যাকেট। সেই মতো কাস্টমার সেজে সেখানে হানা দেন কয়েকজন পুলিশকর্মী। ঘরে ঢুকেই পুরো ঘটনা পরিষ্কার হয়ে যায় তাঁদের কাছে। মোটা টাকা নিয়ে যে মধুচক্র চলছে তা বুঝে ফেলেন পুলিশকর্মীরা।

এরপরেই তারা তাঁদের উচ্চপদস্থ আধিকারিকদের পুরো বিষয়টি জানান। এরপরেই পুরো পুলিশ ফোর্স বহুতলে হানা দিয়ে হাতেনাতে মহিলা সহ আটজন কাস্টমারকে গ্রেফতার করে পুলিশ। কলেজ পড়ুয়াদের দিয়ে জোর করে দেহ ব্যবসার কাজে নামানো হচ্ছে কিনা তা জানতে মূল অভিযুক্তকে জেরা শুরু করেছে পুলিশ। সূত্র-কলকাতা২৪