নবীনগরে স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামী আটক

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার সলিমগঞ্জ ইউনিয়নের নিলখী গ্রামে গত(১৬ জুন) বুধবার সকালে মর্জিনা বেগম (৫৫) নামে এক গৃহবধূ তার স্বামী হানিফ মিয়ার হাতে খুন হয়েছেন। এ ঘটনার পর থেকে ঘাতক স্বামী হানিফ মিয়া(৬৫) পলাতক ছিলেন

এ হত্যার অভিযোগে শুক্রবার (১৮জুন) সকালে নিহত মর্জিনা বেগমের স্বামী হানিফ মিয়াকে গ্রেফতার করেছে নবীনগর থানা পুলিশ।

গ্রেপ্তারকৃত হানিফ মিয়া উপজেলার সলিমগঞ্জ ইউনিয়নের নিলখী গ্রামের জারু মিয়ার ছেলে। নিহত মর্জিনা বেগম উপজেলার বড়িকান্দি ইউনিয়নের মুক্তারামপুর গ্রামের মৃত জীবন মিয়ার মেয়ে।

মর্জিনা বেগমকে হত্যার অভিযোগে গত (১৭জুন) বৃহস্পতিবার তার ছেলে আবুল বাসার বাদী হয়ে তার বাবা হানিফ মিয়া (৬৫)কে আসামি করে নবীনগর থানায় হত্যা মামলা দায়ের করেন।

এ ঘটনার ৩৬ ঘন্টা সময়ের মধ্যে এসআই নাজিম উদ্দিন, এসআই মামুনুর রশিদ ও এএসআই মোঃ খলিলুর রহমান, সঙ্গীয় ফোর্সসহ বাঞ্ছারামপুর থানাধীন হোসেন শাহ মাজার নামক এলাকা অভিযান চালিয়ে হত্যা মামলার পলাতক আসামী হানিফ মিয়াকে গ্রেফতার করেন।

উল্লেখ্য গত (১৬ জুন) বুধবার সকালে নিজ বসত ঘরে স্ত্রী মর্জিনা বেগম এর সাথে পারিবারিক কলহের এক পর্যায়ে হানিফ মিয়া লোহার তৈরি শাবল দিয়ে স্ত্রী মর্জিনাকে মাথায় আঘাত করেন। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে চিকিৎসার উদ্দেশ্যে নরসিংদী নেয়ার পথে মর্জিনা বেগম মৃত্যুবরণ করেন। তাদের এক মেয়ে ও তিন ছেলে সন্তান রয়েছে। হানিফ মিয়া একজন মানসিক রোগী। প্রায়ই স্বামী-স্ত্রীর মধ্যে কলহ হতো। জানান গ্রামবাসী।

নবীনগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুর রশিদ হানিফ মিয়াকে আটক করার বিষয়টি নিশ্চিত করেছেন।

মোঃ আক্তারুজ্জামান/বার্তা বাজার/টি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর