ব্যক্তিগত কারণেই এতদিন নিখোঁজ ছিলেন আদনান: পুলিশ

ব্যক্তিগত কারণেই এতদিন আলোচিত ইসলামী বক্তা ত্ব-হা মোহাম্মদ আদনান আত্মগোপনে ছিলেন বলে জানিয়েছেন রংপুর মহানগর গোয়েন্দা পুলিশের কর্মকর্তারা।

শুক্রবার (১৮ জুন) জুমার পর তাকে উদ্ধার করে জিজ্ঞাসাদের জন্য নিয়ে আসায় ডিবি কার্যালয়। জিজ্ঞাসাবাদ বিকেল সাড়ে পাঁচটার দিকে রংপুর মেট্টোপলিটন গোয়েন্দা কার্যালয়ে সংবাদ সম্মেলনে মেট্টোপলিটন উপ পুলিশ কমিশনার (ডিবি এন্ড ক্রাইম) আবু মারুফ হোসেন এসব তথ্য জানান।

তিনি বলেন, ব্যাক্তিগত কারণে আদনান, তার দুই সফরসঙ্গী ও ড্রাইভার আত্মগোপনে ছিলেন। গাইবান্ধায় তার বন্ধু সিহাবের বাড়িতে আটদিন ধরে অবস্থান করছিলেন। অসুস্থতা অনুভব করলে তার প্রথম স্ত্রীর ভাড়া বাসা রংপুর নগরীর চারতলা মোড় মাষ্টার পাড়ায় আসেন। যেহেতু ব্যাক্তিগত কারণে তারা আত্মগোপনে ছিলেন ব্যক্তিগত কারনটি জানানো যাচ্ছেনা গণমাধ্যমে।

তাদের আটক দেখানো হচ্ছে কি না এমন প্রশ্নের উত্তরে পুলিশের এই কর্মকর্তা বলেন, এটি তারা করছেননা।

আদনানের সফর সঙ্গীদের উদ্ধারের ব্যাপারে তিনি জানান, আদনানকে জিজ্ঞাসাবাদ করে পাওয়া তথ্য মতে তার সফরসঙ্গী মুঈদকে মিঠাপুকুরের পাশের এলাকা জায়গীরের হাট থেকে নিয়ে আসি। আরেক সফরসঙ্গী ফিরোজ বগুড়ায় অবস্থান করছে। আমরা সেখানেও যোগাযোগ করেছি।

রকি/বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর