রাজাপুরে আওয়ামী লীগ অফিসে অগ্নিসংযোগ

ঝালকাঠির জেলার রাজাপুরের চাড়াখালী আওয়ামী লীগ অফিসে অগ্নিসংযোগের ঘটনা ঘটিয়েছে দুর্বৃত্তরা। এসময় অফিসে থাকা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি পুড়ে ছাই হয়ে যায়। এছাড়াও টিনসেট ও কাঠ দিয়ে নির্মিত পুরো ঘর ও আসবাবপত্রও পুড়ে যায়।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার (১৭ জুন) রাতে উপজেলার গালুয়া ইউনিয়নের চাড়াখালী বাজারে আওয়ামী লীগ অফিসে আগুন লাগে। খবর পেয়ে রাজাপুর থানার ওসি (তদন্ত) ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তবে এ ঘটনায় পুলিশ কাউকে এখন পর্যন্ত আটক করতে পারেনি।

তবে, রাজনৈতিক প্রতিপক্ষ থেকে এ ঘটনা ঘটানো হয়েছে বলে দাবি করেছেন স্থানীয় আওয়ামী লীগ নেতারা।

স্থানীয় আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা লোকমান হোসেন মল্লিক বলেন, রাত তিনটার দিকে মোবাইল ফোনে সংবাদ পাই, আমাদের বাজারের অফিসে অগ্নিসংযোগ করা হয়েছে। আমরা এ ব্যাপারে প্রশাসনের শক্ত হস্তক্ষেপ চাই এবং দুর্বৃত্তদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

এ ঘটনায় রাজাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শহিদুল ইসলাম বলেন, পুলিশ পরিদর্শক (তদন্ত) অগ্নিসংযোগ দেয়া আওয়ামী লীগের অফিস পরিদর্শন করেছেন। অগ্নিসংযোগের সত্যতা পাওয়া গেছে। দুষ্কৃতিকারীদের শনাক্তে পুলিশ তৎপর রয়েছে।

তিনি আরও বলেন, আওয়ামী লীগের পক্ষ থেকে এখনও কোনো লিখিত অভিযোগ বা মামলা দায়ের করা হয়নি। অভিযোগ পেলেই তদন্ত সাপেক্ষে প্রকৃত দোষীদের খুঁজে বের করে তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

বার্তাবাজার/এফএইচপি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর