ত্ব-হা উদ্ধার হয়েছে তার প্রথম স্ত্রীর বাসা থেকে

নিখোঁজ ইসলামী বক্তা আবু ত্ব-হা মোহাম্মদ আদনানকে রংপুরে তার প্রথম স্ত্রীর বাসা থেকে উদ্ধার করা হয় বলে জানিয়েছেন ডিবি পুলিশ। শুক্রবার (১৮ জুন) ত্ব-হা উদ্ধারের পর রংপুর ডিবির কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এই তথ্য জানান তারা।

তখন ডিবির কর্মকর্তারা জানান, এর আগে আদনান গাইবান্ধায় ছিলেন। তার মা ও ভাইয়ের করা জিডির প্রেক্ষিতে আমরা অনুসন্ধানে নামি। আজ গোপন সূত্রে জানা যায়, তিনি চার তলার মসজিদে প্রথম স্ত্রীর সাথে অবস্থান করছেন। সেই সংবাদ পেয়ে আমরা তাকে নিয়ে আসি। তাকে জিজ্ঞাসাবাদের একপর্যায়ে আমরা অপর সঙ্গীদের সন্ধান পাই।

তারা আরও জানায়, আদনানের সাথে যারা ছিল তারা সবাই ব্যক্তিগত ও পারিবারিক কারণে আত্মগোপনে চলে গিয়েছিলেন। এর আগে তারা গাইবান্ধায় অবস্থান করছিলেন। আজকেই সেখান থেকে ফিরে এসেছেন।

আদনানের সফর সঙ্গীদের উদ্ধারের ব্যাপারে পুলিশ জানায়, আদনানকে জিজ্ঞাসাবাদ করে পাওয়া তথ্য মতে তার সফরসঙ্গী মুঈদকে মিঠাপুকুরের পাশের এলাকা জায়গীরের হাট থেকে নিয়ে আসি। আরেক সফরসঙ্গী ফিরোজ বগুড়ায় অবস্থান করছে। আমরা সেখানেও যোগাযোগ করেছি।

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর