ঘাটাইলে করোনার ভারতীয় ভেরিয়েন্ট নিয়ে মারা গেলেন ইউপি চেয়ারমম্যান

টাঙ্গাইল ঘাটাইলে করোনা ভাইরাস ভারতীয় ভেরিয়েন্টের উপসর্গ নিয়ে মারা গেলেন দিঘলকান্দি ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫০ বছর।

শুক্রবার সকালে মধুপুর হাসপাতালে নেয়া হলে বেলা পৌনে ১১ টায় তিনি মারা যান।

ঘাটাইলের জামুরিয়া ইউপি চেয়ারম্যান ইখলাক হোসেন খান শামীম বলেন, অসুস্থত হয়ে ঢাকার স্কয়ার হাসপাতালে ভর্তি হয়েছিলেন। একটু সুস্থ্য হলে সেখান থেকে সপ্তাহ খানেক আগে বাড়ি আসেন।

৪ দিন আগে আমাকে ফোন করে বলেছিলেন ঘাটাইল হাসপাতালে টেষ্টের জন্য নমুনা দিয়েছি। তাড়াতাড়ি টেষ্ট রিপোর্টটা আনতে হবে। পরে ওই রিপোর্ট আনা হলে তাতে ভারতীয় ভেরিয়েন্ট ধরা পড়ে।

এ অবস্থায় শুক্রবার সকালে তিনি একটু বেশী অসুস্থ্য হয়ে পড়লে তাকে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এক চিকিৎসকের কাছে নিয়ে যাওয়া হয়। সেখানে পৌনে ১১টার দিকে তিনি মারা যান।

ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেও পরিবার পরিকল্পনা অফিসার (পঃপঃ) ডাঃ মোঃ সাইফুর রহমান খান মুঠোফোনে জানান অনুমান নির্ভর বলা হচ্ছে ভারতীয় ভেরিয়েন্ট তবে সেম্পল আইইডিসিআর এ নমুনা পাঠানো হয়েছে। সেখান থেকে রিপোর্ট আসলে ধরন বলা যাবে।তবে মারা গেছে করোনায়।

উত্তম আর্য্য/ বার্তা বাজার/টি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর