৮ দিন কোথায় ছিলেন আদনান

রংপুর থেকে ঢাকায় আসার পথে নিখোঁজ হওয়া আলোচিত ইসলামী বক্তা ত্ব-হা মোহাম্মদ আদনানের সন্ধান মিলেছে। শুকবার (১৮ জুন) জুমার নামাজের পর তিনি বাসায় ফিরে আসেন বলে জানা গেছে।

বিষয়টি বার্তা বাজারকে আদনানের শ্যালক জাকারিয়া হোসেন ও রংপুর কোতোয়ালী থানার ওসি আব্দুর রশিদ নিশ্চিত করেছেন। তবে আদনান এই ৮ দিন কোথায় ছিলেন তা প্রাথমিকভাবে জানা যায়নি।

এ বিষয়ে রংপুর মেট্টোপলিটন পুলিশের সহকারী পুলিশ কমিশনার (ডিবি এন্ড মিডিয়া) মোঃ ফারুক হোসেন বলেন, আদনানের শ্বশুর বাড়ি থেকে তাকে উদ্ধার করা ডিবি কার্যালয়ে নেয়া হয়েছে। বিস্তারিত পরে জানানো হবে।

স্থানীয়রা জানান, জুম্মার নামাজের পরপরই আবু ত্বহা তার পরিবারের মাঝে ফিরে আসেন। এরপর থেকে শহরের খামার মোড়ের মাস্টারপাড়া এলাকায় তার শশুর বাড়িতে অবস্থান করছিলেন তিনি। বিকেল তিনটার দিকে পুলিশ এসে তাকে হেফাজতে নেয় ।

প্রসঙ্গত, গত ১০ জুন রংপুর থেকে ঢাকায় আসার পথে নিখোঁজ হয়ে যান ত্ব-হা মোহাম্মদ আদনান। এরপর তার সন্ধানে রংপুর কোতোয়ালী থানায় একটি সাধারণ ডায়েরি করেন তার মা আজেদা বেগম। কিন্তু তখন পরিবারের পক্ষ থেকে অভিযোগ উঠেছিল এ বিষয়ে সংশ্লিষ্ট আইন শৃঙ্খলা বাহিনী তাদেরকে সহায়তা না করার।

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর