মহানগরে চমক নিয়ে আসছেন তারা

সময়টা এখন চলছে ওয়েব সিরিজের। হোক তা এপার বাংলা কি ওপার বাংলা। এইতো কিছুদিন আগেই শুরু হওয়া এই ঝড় এবার বইতে শুরু করেছে এখন এদেশের মিডিয়া পাড়ায়ও।

সম্প্রতি ভারতের ওটিটি প্লাটফর্ম হইচইয়ের জন্য একটি অরিজিনাল সিরিজ নির্মাণ করেছেন নির্মাতা আশফাক নিপুন। পুরো সিরিজের গল্প, চিত্রনাট্য লিখেছেন তিনি।

‘মহানগর’ নামে আশফাক নিপুনের এই ওয়েব সিরিজটি মুক্তি পাচ্ছে ২৫ জুন। বুধবার এক ভিডিও বার্তায় আশফাক নিপুন এ সিরিজের একথা জানান।

ওয়েব সিরিজটিতে টিভি নাটক ও চলচ্চিত্রের অভিনেতা মোশাররফ করিমকে নতুন এক চরিত্রে দেখা যাবে।

এতে একজন পুলিশ কর্মকর্তার চরিত্রে দেখা যাবে মোশাররফ করিমকে। তার মুখে বলতে শোনা যায়, ক্রিমিনাল আর টাকা, যদি থাকে নসিবে আপনি আপনি আসিবে। সিরিজের অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন শ্যামল মাওলা, জাকিয়া বারী মম, মোস্তাফিজুর নূর ইমরান ও খায়রুল বাসার।

গল্পের প্রত্যেকেই প্রত্যেকের চরিত্রে দেখিয়েছেন মুন্সিয়ানা। একদম ভিন্ন আঙ্গিকে রচিত এই নতুন গল্পটিকে নিয়ে আশাবাদী নিপুন।

রাজধানীতে এক রাতে সাত ঘন্টায় ঘটে যাওয়া একটি গল্পের চিত্রপট সাজানো হয়েছে এতে। মহানগরের অজানা গল্পগুলো নিয়ে সাজানো হয়েছে সিরিজটি।

বার্তাবাজার/এফএইচপি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর