কুমিল্লায় বাসের ধাক্কায় প্রাণ গেল ৩ জনের

কুমিল্লায় বাসের ধাক্কায় প্রাইভেটকারের তিন আরোহী নিহত হয়েছেন। বৃহস্পতিবার (১৭ জুন) দিনগত রাত তিনটার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লা সদর দক্ষিণ এলাকার জোকানন এলাকায় শ্যামলী পরিবহনের একটি বাসের ধাক্কায় এ দুর্ঘটনা ঘটে।

কুমিল্লার ময়নামতি হাইওয়ে থানার উপ পরিদর্শক (এসআই) আবদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

নিহতরা হলেন- ঢাকার খিলগাঁও তালতলা এলাকার মোবারক হোসেনের ছেলে মো. মিরাজ হোসেন (১৮), শেরপুরের নলিতাবাড়ী উপজেলার আবদুল মজিদের ছেলে বেলাল হোসেন (৩৫) ও লক্ষ্মীপুর জেলার বাসিন্দা ফখরুল আলম (৩৫)।

কুমিল্লার ময়নামতি হাইওয়ে থানার উপ পরিদর্শক আবদুর রহমান জানান, ঢাকা থেকে লক্ষ্মীপুরগামী প্রাইভেটকারটি ওই এলাকায় ইউটার্ন নেয়ার সময় শ্যামলী পরিবহনের একটি বাস ধাক্কা দেয়। এসময় ঘটনাস্থলে মো. মিরাজ হোসেন ও বেলাল হোসেন মারা যান। পরে ঢাকা নেয়ার পথে ফখরুল আলমের মৃত্যু হয়েছে।

তিনি আরও জানান, বাস ও প্রাইভেটকারটি জব্দ করা হয়েছে। ঘটনার পর বাসের চালক ও হেলপার পালিয়ে গেছেন। মরদেহ হাইওয়ে থানায় রয়েছে। ময়নাতদন্ত শেষে স্বজনদের মরদেহ বুঝিয়ে দেয়া হবে।

বার্তা বাজার/টি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর