ব্রাজিলের কাছে পাত্তাই পেল না পেরু

কোপা আমেরিকার ‘বি’ গ্রুপের দ্বিতীয় ম্যাচে শুক্রবার বাংলাদেশ সময় ভোর ৬টায় মাঠে নামে পেরু-ব্রাজিল। প্রথম ম্যাচের পর দ্বিতীয় ম্যাচেও বড় জয় পেয়েছে ব্রাজিল।

প্রথম ম্যাচে তারা ভেনেজুয়েলাকে ৩-০ গোলে হারিয়েছিল। আর আজকের ম্যাচে পেরুকে ৪-০ গোলে উড়িয়ে দিয়েছে ব্রাজিল। ম্যাচের দ্বিতীয়ার্ধেই এসেছে তিনটি গোল। এই ম্যাচেও দুর্দান্ত পারফর্ম করেছেন দলের বড় তারকা নেইমার।

ব্রাজিলের হয়ে একটি করে গোল করেছেন অ্যালেক্স সান্দ্রো, নেইমার, এভারটন রিবেইরো ও রিচার্লিসন। ম্যাচের ১২ মিনিটে গোলে করে দলকে এগিয়ে নেন সান্দ্রো। গ্যাব্রিয়েল জেসুসের বাড়িয়ে দেওয়া পাস থেকে বল জালে জড়ান তিনি।

প্রথমার্ধে গোল না পেলেও বল নিজেদের দখলে রেখেছিল পেরু। কিন্তু দ্বিতীয়ার্ধে দারুণভাবে ঘুরে দাঁড়ায় ব্রাজিল। ৬৮ মিনিটে মধ্যমাঠ থেকে নেইমারের উদ্দেশে বল বাড়িয়ে দেন ফ্রেড। বল পেয়ে দারুণ শটে পেরুর জাল কাঁপান নেইমার।

ম্যাচের ৯০ মিনিটে নেইমারের পাস থেকে ডি বক্সের মধ্যে বল পেয়ে গোল করেন রিচার্লিসন। তিনি তা বাড়িয়ে দেন এভারটনের উদ্দেশে। বাকি কাজটা সারেন এভারটন। এরপর যোগ করা সময়ে (৯০+৩) গোল পান রিচার্লিসন।

এতে ৪-০ গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে ব্রাজিল। কোপা আমেরিকায় টানা দুই জয় পেল তারা। আগামী বৃহস্পতিবার (২৪ ম্যাচ) বাংলাদেশ সময় ভোর ৬টায় কলম্বিয়ার মুখোমুখি হবে ব্রাজিল।

বার্তাবাজার/নব

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর