পরীমনির বাসাটাই যেন একটা মদের বার

বনানী ১৯/এ সড়কের ১২ নম্বর বাড়ির ৫ তলাতে যদি কেউ আবাসিক ভবন মনে করে প্রবেশ করে তাহলেই চমকে উঠবে। সেখানে সারি সারি সাজানো আছে বিশ্বের অনেক দামী ব্র্যান্ডের মদের বোতল। আসলে এটাকে মদের বার মনে করলেও সেখানে থাকেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা পরীমনি।

এই বাসাতেই তিনি নিয়মিত মদের আসর বসান। রাতভর চলে পার্টি ও গান বাজনার নিয়ে ফুর্তি। অনুসন্ধান করে পরীমনির বাসার এমনই চিত্র পাওয়া গেছে।

১৩ জুন রাতে ধর্ষণ ও হত্যাচেষ্টার ঘটনায় নিজের বাসায় সংবাদ সম্মেলনের আয়োজন করেন পরীমনি। তখন বিনোদন বিটের বাইরের অনেক সাংবাদিকও ত্যার বাসায় প্রবেশ করেন। প্রথমবার এমন একটি মদের বোতলে ঠাঁসা বাসায় প্রবেশ করে অনেকে পড়ে যান ধাঁধায়।

কারণ, ড্রইংরুমে ঢুকতেই হাতের বাম পাশে দেখা যাবে কাচঘেরা বিশাল একটি ঘর। স্বচ্ছ কাচেঘেরা এ রুমে সাজানো সারি সারি বিদেশি ব্রান্ডের মদের বোতল। সুন্দর ডেকোরেশনের নানা সাইজের র‌্যাকে সারি সারি বোতল দাঁড়িয়ে আছে। আবার কিছু বোতল কাত করে শুইয়ে রাখা হয়েছে। ছোট ছোট টেবিলের ওপরও রাখা আছে বোতল। চকচকে-ঝকঝকে এসব মদের বোতল গুনে শেষ করার মতো নয়।

কাচঘেরা এ বিশাল ঘরজুড়ে মদের বোতল আর মদ খাওয়ার প্রয়োজনীয় উপকরণ স্থানে স্থানে গোছানো আছে। বিভিন্ন সাইজের আর ডিজাইনের গ্লাস দেখলে যে কেউ বিমোহিত হয়ে যাবেন। তৃষ্ণা বাড়বে পানীয়প্রিয়দের।

এদিকে, ঢাকা বোট ক্লাবে পরীমনি-কাণ্ডের পর বেশ কিছু বিষয় খতিয়ে দেখতে শুরু করেছে পুলিশ। নিয়ম ভেঙে কয়েকটি সোশাল ক্লাবে মধ্যরাতে পরীমনির যাতায়াত এবং মদ্যপানের খোঁজখবর করছে পুলিশ। এরই মধ্যে বনানী থানা পুলিশ গুলশানের একটি অভিজাত ক্লাবের বার বয়ের বক্তব্য জানতে যোগাযোগ করেছে।

এ বিষয়ে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের উত্তর জোনের একটি সূত্র জানায়, দেশের সব অভিজাত ক্লাবের সদস্যদের সঙ্গে পরীর ঘনিষ্ঠতা রয়েছে। তাদের রেফারেন্সে তিনি সেখানে যাতায়াত করেন। তারকা হোটেলের বারেও তার যাতায়াতের তথ্য পেয়েছে পুলিশ।

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর