ভালুকায় উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং

মুজিববর্ষ উপলক্ষে আগামী ২০ জুন সকালে আশ্রয়হীন, ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান (২য় পর্যায়) কার্যক্রম ভিডিও কনফারেন্স এর মাধ্যমে শুভ উদ্বোধন করবেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এ উপলক্ষে ১৭ জুন বৃহস্পতিবার বিকালে ভালুকা উপজেলা প্রশাসনের আয়োজনে পরিষদ সম্মেলন কক্ষে স্হানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে এক প্রেস ব্রিফিং এর আয়োজন করা হয়।

জানা যায় সারাদেশে নির্মিত ৫৩,৩৪০ টি ঘরের সাথে ময়মনসিংহ জেলার ভালুকা উপজেলার ২য় পর্যায়ে নির্মিত মোট ৮০ টি ঘর উপকারভোগীদের মাঝে বিতরণ করবেন মাননীয় প্রধানমন্ত্রী।

দ্বিতীয় পর্যায়ের এ বিশাল কর্মযজ্ঞ এখন উদ্বোধনের অপেক্ষায়। এবার ২য় পর্যায়ের ঘর প্রতি নির্মাণ ব্যয় নির্ধারিত ছিল ১৯০,০০০ টাকা।

ভালুকা উপজেলার মল্লিকবাড়ি ইউনিয়নের ভায়াবহ আশ্রয়ণ কেন্দ্রে ১০ টি, হবিরবাড়ি ইউনিয়নের পাড়াগাঁও আশ্রয়ণ কেন্দ্রে ০১ টি, কড়াইতলি আশ্রয়ণ কেন্দ্রে ২০ টি, গৌরীপুর আশ্রয়ণ কেন্দ্রে ২৯ টি এবং ভালুকা ইউনিয়নের বাশিল আশ্রয়ণ কেন্দ্রে ২০ টি ঘর নির্মিত হচ্ছে।

আরিফুল হক পলাশ/বার্তাবাজার/ই.এইচ.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর