আজকের সাতক্ষীরা ১৪টি বসন্ত পার করে পত্রিকাটি এখন পাঠকের -এমপি রবি

শেখ আমিনুর হোসেন, সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরায় বহুল প্রচারিত সাতক্ষীরা থেকে প্রকাশিত দৈনিক আজকের সাতক্ষীরা পত্রিকার গৌরবময় পথচলার ১৫ বছরে পদার্পন ও প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানের প্রধান অতিথি সাতক্ষীরা সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি ঐদিন মহান জাতীয় সংসদে সাতক্ষীরার উন্নয়নে বক্তব্য রাখায় তিনি অনুষ্ঠানে উপস্থিত হতে পারেনাই।

তাই মঙ্গলবার (২৬ জুন) দুপুরে শহরের ইসু মিয়া সড়কস্থ মীর মহলে দৈনিক আজকের সাতক্ষীরা পত্রিকার পক্ষ থেকে প্রধান অতিথি এমপি রবির সম্মানা ক্রেস্ট তুলে দেন পত্রিকার প্রকাশক ও সম্পাদক মো. মহসিন হোসেন বাবলু।

এসময় এমপি রবি বলেন, ‘সঠিক ও বস্তুনিষ্ট সংবাদ পরিবেশনে পাঠকের চাহিদা পুরণে তাদের সুনাম ধরে রেখেছে দৈনিক আজকের সাতক্ষীরা। একটি পত্রিকা তার নিজস্ব গতিপথে অবিচল থেকে সামনে এগিয়ে যাওয়া খুব কঠিন ও দুঃসহ বিষয়। দৈনিক আজকের সাতক্ষীরা হাঁটি হাঁটি পা পা করে ১৪টি বসন্ত পার করে পত্রিকাটি এখন পাঠকের। পাঠকদের আপন করে নিয়েছে দৈনিক আজকের সাতক্ষীরা। শুভক্ষণে দৈনিক আজকের সাতক্ষীরা পত্রিকাটির সামনের দিকে এগিয়ে চলা আরো সুন্দর হোক সেই কামনা করেন তিনি।’ এসময় উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক শেখ নুরুল হক, দৈনিক আজকের সাতক্ষীরা পত্রিকার সহ-সম্পাদক পৌর আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আবু সায়ীদ, জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এম.এ খালেক, ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান ছোট প্রমুখ।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর