আ.লীগকে সন্ত্রাস-জনবিচ্ছিন্নর হাত থেকে মুক্ত করতে চাই: শাজাহান খান

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক নৌপরিবহন মন্ত্রী ও মাদারীপুর-২ আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা শাজাহান খান বলেছেন, এক সময় বিভিন্ন জায়গায় থাকা সর্বহারা পার্টির অত্যাচার নির্যাতনের মোকাবেলা করেছি। তার চাইতে বড় সন্ত্রাস আর কেউ আছে বলে আমি মনে করি না। সেই থেকে যখন মোকাবেলা করতে পেরেছি, তখন এইখানে কেউ সন্ত্রাস সৃষ্টি করে পার পাবেন না, জনগণ তার জবাব দেবে।

সাবেক সংসদ সদস্য মুক্তিযুদ্ধের সংগঠক মৌলভী আসমত আলী খানকে কটুক্তি করায় মাদারীপুর জেলা আ.লীগ সভাপতি শাহাবুদ্দিন আহম্মেদ মোল্লার বিচার দাবিতে অনুষ্ঠিত এক প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। বৃহস্পতিবার দুপুরে মাদারীপুরের রাজৈর উপজেলার বাজিতপুর ইউনিয়নের সাধুরব্রীজ এলাকায় ইউনিয়ন আ.লীগ ও সহযোগী সংগঠনের একাংশের আয়োজনে এ সভা অনুষ্ঠিত হয়।

এসময় তিনি আরো বলেন, ক্ষমতা, সম্পদ, অর্থের প্রতি আমার গুরুত্ব নেই, আমার মহা গুরুত্ব মানুষের ভালবাসার প্রতি। আপনারা আমাকে সাতবার এমপি বানিয়েছেন। আগামীতে বেচে থাকলে আমার এলাকার জনগণের জন্য আমার জীবন উৎসর্গ করবো। কিন্তু এই সইরাচার, সন্ত্রসী, বেয়াদবদের কাছে মাথা নোয়াবো না।

মাদারীপুর জেলা আ.লীগ সভাপতির উদ্দেশ্যে শাজাহান খান বলেন, আমরা এই সন্ত্রাস, বেয়াদব ও জনবিচ্ছিন্ন লোকের হাত থেকে আ.লীগকে মুক্ত করে জনপ্রিয়দের আ.লীগ নেতা নির্বাচিত করতে চাই। তার জন্য শুধু মাদারীপুরেই নয় সারাদেশে দাবি উঠেছে। যতদিন পর্যন্ত এর বিচার না হবে এবং তাকে বহিস্কার করা না হবে, ততদিন এ অন্দোলন শান্ত হবে না বলেও জানান তিনি।

এ সভায় আরো বক্তব্য রাখেন, মাদারীপুর জেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক পাভেলুর রহমান শফিক খান, মাদারীপুর-২ আসনের সাংসদ প্রতিনিধি ও সদর পৌর আ.লীগের সাধারণ সম্পাদক আ.ফ.ম ফুয়াদ, যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য আসিবুর রহমান আসিফ খান, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক রুবেল খান, রাজৈর উপজেলা শ্রমিকলীগের সভাপতি শাহাবুদ্দিন সাহা, উপজেলা যুবলীগের আহবায়ক রেজওয়ানুল হক রিজন, জেলা পরিষদ সদস্য নুরজাহান পারুল, সাবেক জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান ফরিদা হাসান পল্লবী, সোহাগ তালুকদার, শাহিন চৌধুরী প্রমুখ। এছাড়াও আ.লীগের বিভিন্ন অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আকাশ আহম্মেদ সোহেল/বার্তাবাজার/ই.এইচ.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর