নিখোঁজের পরদিন আদনানের নাম্বার থেকে মেহেদী নামে একজনের ফোন আসে

আলোচিত ইসলামী বক্তা ত্ব-হা মোহাম্মদ আদনানের নিখোঁজ হওয়ার ৭ দিন পার হতে চলল। ৩ সঙ্গীসহ নিখোঁজ আদনানকে খোঁজে বের করতে পুলিশ এখনও কোনো কূল কিনারা পাচ্ছে না।

এদিকে আদনানের নিখোঁজের ঘটনায় মেহেদী নামের এক ব্যক্তিকে খোঁজে বেড়াচ্ছে পুলিশ। কারণ নিখোঁজের পরদিনই আদনানের পুরনো একটি নাম্বার থেকে তার মা আজেদা বেগমকে ফোন করেন মেহেদী। শনিবার আবারও ফোন দেওয়া হয় নাম্বারটি থেকে।

এ ব্যাপারে আজেদা বেগম জানান, আমার ছেলের একটি মোবাইল নম্বর ছিল। সেটি দীর্ঘদিন থেকে বন্ধ। হঠাৎ শুক্রবার বিকালে সেই ফোন নম্বর থেকে কল আসে। আমার সঙ্গে মেহেদী হাসান পরিচয়ে এক ব্যক্তি কথা বলে। এরপর তারা একটি ইমো আইডি খুলতে বললে আমার মেয়ে সেই আইডি খোলে।

তিনি আরও জানান, এরপর শনিবার আবারও নাম্বারটি থেকে ফোন আসে। তখন তারা জানায় আদনান ও তার সঙ্গীরা ভালো আছে। তখন আদনাদের খোঁজ করা হলে মেহেদী হাসান পরিচয়ের ওই ব্যক্তি টাকা দাবি করেন। টাকা দাবি করার পর ইমো নাম্বারটি বন্ধ করে দেওয়া হয়।

আদনানের মায়ের প্রশ্ন, মেহেদী নামের এই ব্যক্তিটা? আদনানের নাম্বার কেন তার কাছে? তাদের পরিচয় কি আর চায় কি?

তবে মেহেদী হাসানের কোনো পরিচয় পুলিশের কাছে নেই। তার সন্ধানে কাজ করছে পুলিশ। যদি তারে কোনো পরিচয় মিলে তাহলে হয়তো আদনানের সন্ধান পাওয়া সহজ হবে।

পুলিশ সূত্রে জানা গেছে, আদনানের খোঁজে ইতোমধ্যেই রংপুর কোতোয়ালি থানার পরিদর্শক রাজিবুজ্জামানের নেতৃত্বে একটি টিম গঠন করা হয়েছে। সীমান্তের থানা ও ব্যক্তিগত সোর্সে তার ছবি দেয়া হয়েছে। বাড়ানো হয়েছে নজরদারিও।

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর