রাজধানীতে পুলিশের প্রাইভেটকারসহ ৪ গাড়িতে হামলা, সন্দেহের তীর ছাত্রদলের দিকে

রাজধানীর বিজয় নগরে মোড় এলাকায় পুলিশের একটি প্রাইভেটকারসহ ৪টি গাড়িতে ভাঙচুরর ঘটনা ঘটেছে। তবে বিএনপির ছাত্র সংগঠন ছাত্রদলের নেতাকর্মীরা এই ভাঙচুর চালিয়েছে বলে দাবি পুলিশের। এর আগে দলের কেন্দ্রীয় কার্যালয়েও হাতাহাতির ঘটনা ঘটছে বলে জানিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার (১৭ জুন) বিকাল ৫টার দিকে ভাঙচুরের এই ঘটনা ঘটে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দু’জনকে আটক করা হয়েছে।

পুলিশ জানায়, বৃহস্পতিবার (১৭ জুন) বিকেল ৫টার দিকে বিএনপির কেন্দ্রীয় কার্যালয় থেকে কয়েকজন ব্যক্তি দৌড়ে এসে রাজধানীর বিজয় নগর মোড়ে চারটি গাড়িতে ভাঙচুর চালান। চারটি গাড়ির মধ্যে একটি আশুলিয়া থানার ওসি (তদন্ত) জিয়াউল ইসলামের প্রাইভেট কার, জনপ্রশাসন মন্ত্রণালয়ের দু’টি বাস ও একটি মাইক্রোবাস।

এ বিষয়ে জিয়াউল ইসলামের স্ত্রী ব্বলেন, বিজয় নগর সেন্ট্রাল ল কলেজের সামনে গাড়ি রেখে ক্লাসে গিয়েছিলাম। কিছুক্ষণ পরে চালক জানায় গাড়িতে কয়েকজন হামলা চালিয়েছে। নীচে এসে দেখি গাড়ির সামনের গ্লাসটি ভাঙ্গা।

রমনা থানার ওসি মনিরুল ইসলাম বলেন, গতকাল ছাত্রদলের ৪টি ইউনিট কমিটি বিলুপ্ত করা হয়েছে। এ ঘটনাকে কেন্দ্র করে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এসে দু’গ্রুপের নেতাকর্মীরা হাতাহাতিতে জড়িয়ে পড়ে। এক পর্যায়ে লাঠি হাতে আশেপাশের এলাকায় গাড়িতে ভাংচুর চালায়। তবে পার্টি অফিসের সামনে কোনো গাড়িতে হামলা চালায়নি। সেখানে টহলরত পুলিশ ছিল।

উল্লেখ্য, বুধবার কেন্দ্রীয় ছাত্রদলের সিদ্ধান্ত মোতাবেক ঢাকা ছাত্রদলের উত্তর, দক্ষিণ, পূর্ব ও পশ্চিমের কমিটি মেয়াদ উর্ত্তীর্ণ হওয়ায় বিলুপ্ত করা হয়। সংগঠনের সহ-দপ্তর সম্পাদক আজিজুল হক সোহেল স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা যায়।

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর