আজও টস ভাগ্য সহায় হলো না অজি দলনেতার

ক্রিকেট মক্কায় বিশ্বকাপে ‘অ্যাশেজ যুদ্ধ’! বাইশ গজে ইংল্যান্ড-অস্ট্রেলিয়ার লড়াই অনেকটা ভারত-পাকিস্তানের মতোই। মঙ্গলবার (২৫ জুন) লর্ডসে লিগের গুরুত্বপূর্ণ ম্যাচে নামছে অস্ট্রেলিয়া ও ইংল্যান্ড।বাংলাদেশ সময় বিকাল সাড়ে তিনটায় শুরু হবে দুই দলের লড়াই। তার আগে মরগান-ফিঞ্চের মধ্যে হয় টস নিক্ষেপের লড়াই।সেখানে জয় পেয়েছেন ব্রিটিশ দলনেতা।তবে টস জিতে অজি দলনেতাকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানান মরগান।

চলতি সিরিজে এখন পর্যন্ত টস ভাগ্য সহায় হয়নি অজি দলনেতা অ্যরন ফিঞ্চ।গত ম্যাচে তাকে জিজ্ঞাস করা হলে ফিঞ্চ বলেন, কবে তিনি টস জিতেছেন তার মেন নেই!

অজি শিবিরে আজ দুই পরিবর্তন এসেছে।বিধ্বংসী নাথান লায়ন ও জেসন বিয়ারহেন্ডরফ আনা হয়েছে কোল্টার নাইল ও অ্যাডাম জাম্পার পরিবর্তে।অন্যদিকে ইংলিশ শিবিরে কোন পরিবর্তন আসেনি।ইনজুরির কারণে এ ম্যাচেও নেই জেসন রয়।

অস্ট্রেলিয়ার একাদশঃ ডেভিড ওয়ার্নার, অ্যারন ফিঞ্চ , উসমান খাজা, স্টিভেন স্মিথ, গ্লেন ম্যাক্সওয়েল, মার্কাস স্টোয়েনস, অ্যালেক্স কেরি , প্যাট কামিন্স, মিচেল স্টার্ক, নাথান লিয়ন, জেসন বিয়ারেনডফ।

ইংল্যান্ডের একাদশঃ জেমস ভিনস, জোনি বেয়ারস্টো, জো রুট, ইয়ন মরগান, বেন স্টোকস, জস বাটলার, মঈন আলী, ক্রিস ওয়কস, আদিল রশিদ, জোফরা আচার, মার্ক উড।

বার্তাবাজার/এএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর