আটোয়ারীতে জুয়ার আসর থেকে ৭ জুয়ারি আটক

পঞ্চগড়ের আটোয়ারী উপজেলায় পুলিশ গভীর রাতে জুয়ার আসরে অভিযান চালিয়ে ৭ জুয়ারিকে আটক করে থানায় নিয়ে আসে।

বৃহস্পতিবার (১৭-জুন) দিবাগত রাত তিন ঘটিকার সময়ে ওই উপজেলার বলরামপুর ইউনিয়নের চুচুলী নামক স্থান থেকে জুয়া খেলা অবস্থায় হাতেনাতে আটক হয়।

জুয়ার আসর থেকে ২৬২০০/- টাকা, ০৬ টি মোবাইল ফোন, ০৬ টি মোটর সাইকেলসহ মোট সাত জনকে আটক করে।

স্থানীয় সুত্রে জানা যায়, তারা ওই স্থানে জুয়ার আসর বসিয়ে আসছিল। এতে পাশ্ববর্তী ঠাকুরগাঁও জেলার বিভিন্ন গ্রামের জুয়ারি অংশ গ্রহন করতো। গোপন সংবাদের ভিক্তিতে চুচুলী নামক স্থানে রাত তিন ঘটিকার সময়ে অভিযান চালায় আটোয়ারী পুলিশ।

এসময় পাশ্ববর্তী ঠাকুরগাঁও ও পঞ্চগড় জেলার শরিফুলের ছেলে আয়নাল (৩৩), মৃত-আব্দুস সামাদের ছেলে মো: সিরাজুল ইসলাম (৩২),তরমুজের ছেলে মো:আবুল কালাম আজাদ (৩১), মৃত- আব্দুর রশিদের ছেলে মো: জসিমউদ্দিন(৩৬) , মৃত- রবিন্দ্রনাথের ছেলে পলাশ রায় (২৮), জসিমউদ্দিনের ছেলে মো: মোজাম্মেল (৩২), দুলালের ছেলে সোহাগ হোসেন (২২) কে আটক করে ।

আটোয়ারী থানার অফিসার ইনচার্জ (ওসি) ইজার উদ্দীন ঘটনার বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন যে, বিভিন্ন এলাকা থেকে জুয়া খেলতে আসা ও আটোয়ারী উপজেলার কয়েকজন জুয়ারি মিলে এ খেলা বসিয়ে ছিল। আমরা গোপন সংবাদের ভিক্তিতে তাদেরকে ধরতে সক্ষম হয়েছি।

এস,এম আল-আমিন/বার্তা বাজার/টি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর