ময়মনসিংহে পুলিশের সাথে ছাত্রদলের সংঘর্ষ (ভিডিওসহ)

ময়মনসিংহে পুলিশের সাথে ছাত্রদলের নেতাকর্মীদের ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (১৭ জুন) দুপুরের দিকে নগরীর দক্ষিণ চরকালীবাড়ি মাদ্রাসা মাঠে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

জানা যায়, বিএনপি প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে ময়মনসিংহ বিভাগীয় ছাত্রদল এক সমাবেশের আয়োজন করে। সেখানে কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির যুগ্ন সম্পাদক হাবিবুর রশিদ হাবিব, ছাত্রদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ইকাবাল হোসেন শ্যামলসহ কেন্দ্রীয় এবং স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের এক পর্যায়ে পুলিশ এসে তাদেরকে দ্রুত সমাবেশ শেষ করতে বলেন। এসময় উপস্থিত ছাত্রদল নেতাকর্মীরা উত্তেজিত হয়ে পড়লে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে বেশ কয়েক রাউন্ড টিয়ারশেল ছুড়ে ও লাঠিচার্জ করে নেতাকর্মীদের ছত্রভঙ্গ করে দেয়।

এসময় ছাত্রদল ও পুলিশের বেশ কয়েকজন সদস্য আহত হয়। আহতদেরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাছাড়া ঘটনাস্থল থেকে বিএনপি ও ছাত্রদলের ৭ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।

এ ব্যপারে ময়মনসিংহ জেলা উত্তর ছাত্রদল নেতা সিদ্দিকুর রহমান সোহেল বার্তা বাজারকে জানান, সমাবেশ চলাকালেই পুলিশ এসে আমাদের মাইক বন্ধ করে দেয়। এরপর উত্তপ্ত বাক্যবিনিময় চলতে থাকলে পুলিশ আমাদের ওপর হামলা চালায়।

ময়মনসিংহ কোতোয়ালী থানার ওসি ফিরোজ তালুকদার বলেন, করোনাকালে তাদের এই সমাবেশে আমরা উপস্থিত হয়ে তাদেরকে স্বাভাবিকভাবে বোঝাই যেন দ্রুত সমাবেশ শেষ করে দেয়। কিন্তু তাদের পক্ষ থেকে কেউ একজন আমাদের লক্ষ্য করে ঢিল ছুড়ে মারে। ক্রমেই পরিস্থিতি উত্তপ্ত হয়ে গেলে আমরা নিয়ন্ত্রণ করতে টিয়ারশেল নিক্ষেপ করি। এতে আমাদের এক পুলিশ সদস্য আহত হয়েছে। আটক করা হয়েছে বেশ কয়েকজনকে।
ভিডিও দেখতে ক্লিক করুন

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর