মুক্তির অপেক্ষায় সাদিকা মালিহা সখের ‘বাংলার হারকিউলিস’

মুক্তির অপেক্ষায় রয়েছে সাদিকা মালিহা সখের ‘বাংলার হারকিউলিস’। মনতাজুর রহমান আকবরের পরিচালনায় ছবিটি প্রযোজনা করছেন মনোয়ার হোসেন ডিপজল।

এই ছবিতে ডিপজলের মেয়ের ভূমিকায় অভিনয় করছেন মালিহা সখ । এই ছবিটির শুটিং শেষ হয়েছে আগেই। সম্প্রতি ডাবিংয়ের কাজও শেষ বলে জানালেন সখ।

তিনি বার্তাবাজারকে বলেন, আমার চরিত্রের নাম রোজা। ডিপজল আমার বাবা। মুলত ছবির কাহিনী আমাকে নিয়ে। ছবিতে বাবা মেয়ের ভালোবাসার সুন্দর কাহিনী তুলে ধরা হয়েছে।

রোমান্স, অ্যাকশন, থ্রিলার সবই আছে ছবিটিতে একটু ভালো গল্প ও চরিত্রের অপেক্ষায় থাকি। সেরকম ছবিতেই সামনে কাজ করতে চাই। এই ছবিটি শেষ করলাম সেটা গতানুগতিক ধারার বাইরের চরিত্র। আমার জন্য চ্যালেঞ্জিং ছিল। তাই পরিশ্রমও করেছি। কাজ করে আলাদা তৃপ্তি পেয়েছি।

তিনি আরো বলেন,আমি বাবা( ডিপজল) ও মনতাজুর রহমান আকবর স্যারকে প্রথমে ধন্যবাদ দিতে চাই আমাকে এমন একটি ছবিতে অভিনয়ের সুযোগ করে দেয়ার জন্য। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন।

আমি যেন আরো ভালো ভালো কাজ উপহার দিতে পারি। আর আমার যারা ভক্ত রয়েছে তারা অবশ্যই হলে গিয়ে আমার ছবিটি দেখবেন। আপনারা হলে গিয়ে ছবি দেখলে আমাদের কাজের আগ্রহ আরো বাড়বে। আমরা তো আপনাদের জন্যই ছবি করি।

মারুফ সরকার/বার্তা বাজার/টি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর