মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণ চেষ্টা, আটক- ১

মোঃ আল মামুন খান, সাব-ব্যুরো প্রধান (সাভার /ধামরাই): ঢাকার সাভারে ৫ বছরের এক মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে তালীমুল কুরআন মাদ্রাসার এক শিক্ষককে আটক করেছে সাভার মডেল থানার পুলিশ। মঙ্গলবার (২৫ জুন) ভুক্তভোগী ওই ছাত্রীর বাবা বাদী হয়ে সাভার মডেল থানায় লিখিত অভিযোগ করলে পুলিশ মাদ্রাসার শিক্ষক মো. ইদ্রিস (৩৮) কে আটক করে। অভিযুক্ত মো. ইদ্রিস (৩৮) মাদারীপুর জেলার কালকিনি থানার কানাই সরদারের চরের জনৈক আব্দুর রহমানের ছেলে বলে অভিযোগ সূত্রে জানা গেছে।

সাভার মডেল থানায় ভুক্তভোগী শিক্ষার্থীর বাবার লিখিত অভিযোগ থেকে জানা যায়, তার মেয়ে সাভার মডেল থানাধীন তালীমুল কুরআন মাদ্রাসায় পড়াশোনা করে। তিনি প্রতিদিন মেয়েকে সকালে দিয়ে আসেন এবং বিকালে নিয়ে আসেন। প্রতিদিনের ন্যায় গতকাল সোমবার (২৪ জুন) তার মেয়ে মাদ্রাসায় আসলে ওই মাদ্রাসা শিক্ষক মো. ইদ্রিস উনার রুমে তার মেয়েকে ডেকে নেয়। পরে তিনি তার মেয়ের শরীরের বিভিন্ন স্থানে হাত বুলানো শুরু করায় মেয়ে কান্না শুরু করলে ওই শিক্ষক মেয়েকে বিভিন্নভাবে ভয়ভীতি দেখানো শুরু করে। এছাড়া ওই শিক্ষক মেয়েকে হুমকি দেয় মেয়ে যেন কারো নিকটে কিছু না বলে। এ ঘটনার পরে প্রতিদিনের ন্যায় তিনি মেয়েকে আনতে গেলে মেয়ের প্রচন্ডভাবে কান্না করা দেখে তিনি মেয়ের নিকটে কান্নার কারণ জানতে চাইলে তার নিকট মেয়ে বিস্তারিত খুলে বলে।

এব্যাপারে সাভার মডেল থানার অফিসার ইনচার্জ এএফএম সায়েদ জানান, এ ঘটনায় মেয়েটির বাবা বাদী হয়ে মামলা করেছেন। অভিযুক্ত মাদ্রাসা শিক্ষক মোঃ ইদ্রিসের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহন করে আদালতে পাঠানো হবে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর