ক্লাবে গিয়ে দেখা যায় পরীমনি গ্লাস ভাংচুর করছেন: পুলিশ

ঢাকাই চলচ্চিত্রের নায়িকা পরীমনির বিরুদ্ধে গুলশানের অল কমিউনিটি ক্লাবে ভাঙচুরের ঘটনা ঘটেছে। যদিও পরীমনি এই অভিযোগকে ফালতু বলে উড়িয়ে দিচ্ছেন। তবে পুলিশ তাকে ভাবগচুর করতে দেখেছেন বলে জানিয়েছে।

গুলশান থানা থেকে পাওয়া তথ্যমতে জানা যায়, গত ৭ জুন গভীর রাতে গুলশানের ১৩৭ নম্বর রোডের এই ক্লাবে ঘটনাটি ঘটে। তবে এ ঘটনায় বুধবার (১৬ জুন) সন্ধ্যা পর্যন্ত কোনো জিডি বা মামলা হয়নি। পুলিশ আবারও এই ঘটনার তদন্ত ক্লাবে যাবে পরিদর্শন করতে।

ভাঙচুরের বিষয়ে গুলশান থানার পরিদর্শক (তদন্ত) আমিনুল ইসলাম জানান, ৭ জুন গভীর রাতে ৯৯৯ নাম্বারে কল পেয়ে আমাদের থানার একটি দল অল কমিউনিটি ক্লাবে যায়। সেখানে গিয়ে দেখা যায়, বাগ্‌বিতণ্ডাকে কেন্দ্র করে ক্লাবের গ্লাস ভাংচুর করছেন পরীমনি। এই ঘটনায় কেউ কোনো অভিযোগ না করায় তার বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেওয়া হয়নি।

জানা যায়, বোট ক্লাবের ঘটনা ঘটার দু’দিন আগে গভীর রাতে পরীমনি গুলশানের ১৩৭ নম্বর রোডে অবস্থিত অল কমিউনিটি ক্লাবে হামলা চালান। তখন ক্লাবের বেশ কয়েকজন কর্মীকেও তিনি মারধর করেন বলে অভিযোগ উঠেছে।

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর