প্রতিটি কাজে স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করতে বদ্ধপরিকর চট্টগ্রাম জেলা প্রশাসক

চট্টগ্রাম জেলা প্রশাসক মোহাম্মদ মমিনুর রহমান বলেছেন, বিভিন্ন উন্নয়ন প্রকল্পে অধিগ্রহণকৃত ভূমির ক্ষতিপূরণ পেতে ক্ষতিগ্রস্ত প্রকৃত ভূমি মালিকদেরকে যাতে কোন দালালের রোষানলে পড়তে না হয় সে বিষয়ে জেলা প্রশাসন কঠোর নজরদারীতে রয়েছে। অধিগ্রহণকৃত ভূমির ক্ষতিপূরণের আবেদন বা এল.এ চেক পাইয়ে দেয়ার বিষয়ে সুযোগ-সুবিধা চায় তাহলে গোপনে আমাদেরকে জানানোর জন্য অনুরোধ থাকবে। হয়রানি ও ভোগান্তির শিকার হলে আমার কাছে নামে-বেনামে আবেদন, টেলিফোন বা এসএমএস দিয়ে জানালে তা তদন্ত সাপেক্ষে অভিযুক্তদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। শুধু ক্ষতিপূরণের চেক বিতরণ নয়, প্রত্যেকটি কাজে স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করতে বদ্ধপরিকর।

বুধবার (১৬ জুন) সকাল সাড়ে ১১টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত ১১টি চলমান প্রকল্পের জন্য অধিগ্রহণকৃত ভূমির ২৭ কোটি ৫৯ লাখ টাকার এল.এ চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জেলা প্রশাসক কার্যালয়ের ভূমি অধিগ্রহণ শাখা আয়োজিত অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক (এল.এ) মাসুদ কামালের সভাপতিত্বে ও ভূমি অধিগ্রহণ কর্মকর্তা নাজমা বিনতে আমিনের সঞ্চালনায় অধিগ্রহণ কর্মকর্তা আশরাফুল হাসান, ভূমি অধিগ্রহণ কর্মকর্তা রায়হান মেহেবুব, প্রধান সহকারী আলী আজম উপস্থিত ছিলেন।

সুমন শাহ/বার্তাবাজার/ই.এইচ.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর