‘রিভেঞ্জ’ সিনেমায় বুবলী’র নতুন লুক

প্রযোজক মোঃ ইকবাল পরিচালিত প্রথম ছবি ‘রিভেঞ্জ’। যার নাম ঘোষণা থেকে শুরু করে শিল্পী নির্বাচন সবকিছুতেই রেখেছেন চমক। গত শনিবার থেকে ঢাকার একটি হাউজে শুরু হয়েছে আলোচিত এই ছবির দৃশ্য ধারণের কাজ।

শুটিং শুরু করার আগেই প্রকাশ করেছেন ছবির নায়কের লুক। তারই ধারাবাহিকতায় গতকাল মঙ্গলবার সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করেছেন ছবির নায়িকা শবনম বুবলী’র লুক। বুধবার (১৬ জুন) থেকে ছবির শুটিং এ অংশগ্রহণ করবেন তিনি।

বুবলীর ফার্স্ট লুক পোস্টারে দেখা যাচ্ছে পুলিশের পোশাক পরিহিত রক্তাক্ত অবস্থায় পিস্তল হাতে বসে আছেন নায়িকা শবনম বুবলী। ব্যাকগ্রাউন্ডে শহরের ধ্বংসলীলার অংশ বিশেষ। পোস্টারটি প্রকাশের পর বুবলী কে নিয়ে আলোচনা শুরু হয়ে গেছে চলচ্চিত্র বিষয়ক সোস্যাল গ্রুপ গুলোতে।

উল্লেখ্য, ‘রিভেঞ্জ’ প্রযোজনা করছে এমডি ইকবালের প্রোডাকশন হাউজ সুনান মুভিজ। এতে শবনম বুবলী ও রোশান ছাড়াও আরো অভিনয় করবেন মিশা সওদাগর, দীপা খন্দকার, সীমান্ত, জাহিদ ইসলাম, জাদু আযাদ প্রমুখ।

মারুফ সরকার/বার্তাবাজার/ই.এইচ.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর