কেন্দুয়ায় মাছ ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

নেত্রকোনার কেন্দুয়া উপজেলায় হাফিজ উদ্দিন (৫৫) নামে এক মাছ ব্যবসায়ীর মরদেহ উদ্ধারের খবর পাওয়া গেছে। তিনি উপজেলার গড়াডোবা ইউনিয়নের চন্দলাড়া গ্রামের আলাউদ্দিনের ছেলে। বুধবার দুপুরে গড়াডোবা আবদুল হামিদ উচ্চ বিদ্যালয়ের পেছনে খালের পাড় থেকে মৃতদেহটি উদ্ধারে করে হাসপাতাল মর্গে প্রেরণ করে পুলিশ।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, হাফিজ উদ্দিন গত মঙ্গলবার বিকেলে গড়াডোবা বাজারে মাছ বিক্রি করতে যান। মাছ বিক্রি শেষে তিনি পরে আর বাড়িতে ফিরেননি। পরেরদিন আজ (বুধবার) সকাল ৯টার দিকে গড়াডোবা আবদুল হামিদ উচ্চ বিদ্যালয়ের পেছনে খালের পাড়ে লাশটি দেখতে পায় স্থানীয়রা। খবর পেয়ে দুপুরের দিকে লাশটি উদ্ধারে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে থানা পুলিশ।

কেন্দুয়া থানার ওসি কাজী শাহনেওয়াজ মৃতদেহ হাসপাতাল মর্গে প্রেরণের সত্যতা নিশ্চিত করে বলেন, এঘটনায় মৃতের ছোট ভাই হারিছ উদ্দিন অপমৃত্যু মামলা দায়ের করেছেন। হাফিজ উদ্দিন কিছুটা মানসিক ভারসাম্যহীন ছিলেন স্থানীয়ভাবে জানতে পেরেছি।

প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে তিনি প্রকৃতির ডাকে সাড়া দিয়ে স্কুলের পেছনে খালের পাড়ে গিয়ে থাকতে পারেন। লাশের শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে বলে তিনি জানান।

রাজেশ গৌড়/বার্তাবাজার/ই.এইচ.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর