জামিনে মুক্তি পেলেন ভোলা জেলা ছাত্রলীগের সভাপতি

ভোলা জেলা ছাত্রলীগের সভাপতি ইব্রাহিম চৌধুরী পাপন (২৯) জামিনে মুক্ত পেয়েছেন।মঙ্গলবার (২৫ জুন) দুপুর ১২টার দিকে তাকে মুক্তি দেওয়া হয়েছে।

পাপনকে গ্রেফতার করা হলে ছাত্রলীগের সাবেক-বর্তমান এবং আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের মাঝে ব্যপক ক্ষোভের সৃষ্টি হয়। প্রতিবাদ জানান ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী ও সাবেক সাধারণ জাকির হোসেন।

পাপনের মুক্তির ব্যাপারে ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী নিজের পেসবুক পেজে লিখেন, ‘ভোলা জেলা ছাত্রলীগের সভাপতি পাপন জামিনে মুক্ত পেয়েছে। আশা করি, সঠিক আইনী প্রক্রিয়ায় দ্রুততম সময়ে ষড়যন্ত্রমূলক মামলাটিরও নিষ্পত্তি হবে।’

প্রসঙ্গত, ভোলা জেলা ছাত্রলীগের সভাপতি ইব্রাহিম চৌধুরী পাপনকে চলতি মাসের (১৯ জুন) ভোরে তাকে কলেজ রোড এলাকা থেকে গ্রেফতার করে পুলিশ।ওই দিন তাকে কারাগারে পাঠায় আদালত।

অন্যদিকে পাপনের পরিবার দাবি, গেফতার হওয়ার পূর্ব পর্যন্ত তার বিরুদ্ধে কোনো মামলা ছিল না, তাকে পুলিশ ধরে নিয়ে চাঁদাবাজি মামলায় জেলে পাঠিয়েছে। সে অভ্যন্তরীণ রাজনৈতিক কোন্দলের শিকার।

অন্যদিকে জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোস্তাক আহমেদ শাহীন গত এপ্রিলের দ্বিতীয় সপ্তাহ থেকে ইয়াবার মামলায় গ্রেপ্তার হয়ে কারাগারে রয়েছেন। তার পরিবারও তখন থেকে দাবি করে আসছে, তিনিও অভ্যন্তরীণ রাজনৈতিক কোন্দলের শিকার।

বার্তাবারজার/এএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর