আফগান অধিনায়ককে উচিত জবাব দিলেন রুবেল

আফগানিস্তানের অধিনায়ক গুলবাদিন নাইবকে খোঁচা দিয়ে টুইট করেছেন বাংলাদেশের পেসার রুবেল হোসেন। বাংলাদেশের এই পেসার জানিয়েছেন আফগানিস্তানের সঙ্গে সহমরণে আগ্রহী নন তিনি।

বাংলাদেশের বিপক্ষে ম্যাচের আগে আফগান দলপতি সংবাদমাধ্যমের সাথে আলাপকালে জানান, বিশ্বকাপে তাদের আশা শেষ হয়ে গেলেও, বাংলাদেশকে নিয়ে বিশ্বকাপ থেকে বাদ পড়তে চান তাঁরা।

কারণ, আফগানিস্তানের বিপক্ষে হারলেই সেমিফাইনালে যাওয়ার সমীকরণ অনেকটাই কঠিন হয়ে যেত বাংলাদেশের। সোমবার আফগানিস্তানকে হারিয়ে সেমিফাইনালের আশা অনেকটাই বাঁচিয়ে রেখেছে বাংলাদেশ।

এই কঠিন সমীকরণের ম্যাচের আগে নাইব বলেন, ‘আমরা তো ডুবে গেছি, এবার তোমাদেরও সঙ্গে নিয়ে ডুববো।’

আফগানিস্তানের সঙ্গে জয়ের পর টুইট বার্তায় রুবেল লিখেছেন, ‘গুলবাদিন নাইব, দুঃখিত বন্ধু তোমার সঙ্গে সহমরণে আগ্রহী নই।’

আফগানদের বিপক্ষে আগে ব্যাট করে বাংলাদেশ ২৬২ রান সংগ্রহ করে। জবাবে ব্যাট করতে নেমে বাংলাদেশি বোলারদের তোপের মুখে ২০০ রানে অল আউট হয়ে যায় আফগানিস্তান। বল হাতে একাই আফগানিস্তানকে ধসিয়ে দেন সাকিব।

তিনি ২৯ রানে শিকার করেন ৫ উইকেট। আফগানদের বিপক্ষে রুবেলের জায়গা না হলেও সতীর্থদের জয়ে যে তিনি দারুণ আনন্দিত, তা বোঝাই যাচ্ছে এই পেসারের টুইটে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর