বিএনপির গর্তে পালিয়েছে জামায়াত: বাণিজ্য মন্ত্রী

বিএনপি গর্তে আর জামায়াত পালিয়েছে , জাতীয় পার্টিও নেই তাই এখন আমরা আমাদেরই শত্রু হয়ে গেছি। কোনো ক্ষুদ্র স্বার্থের জন্য নৌকার ক্ষতি করা যাবে না। সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে বলে মন্তব্য করেছের বানিজ্য মন্ত্রী টিপু মুন্সী

বুধবার(১৬ জুন) দুপুরে রংপুরের পীরগাছা উপজেলার দেউতি স্কুল এন্ড কলেজের হলরুমে উপজেলা আওয়ামী-লীগের এক বর্ধিত সভায় এসব কথা বলেন তিনি।

বানিজ্য মন্ত্রী বলেন, অর্থনৈতিক ভাবে ভারত ও পাকিস্তানের চেয়ে ৪৫ ভাগ এগিয়ে আছি।একসময় দেশের গ্রামীণ নারীদের পায়ে জুতা না থাকলেও এখন সবার পাঁয়ে জুতা। আওয়ামীলীগ দেশটাকে পাল্টে দিয়েছে। এই নৌকা আমাদেরকে স্বাধীনতা এনে দিয়েছে।

তিনি আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে প্রার্থী ও দলীয় কর্মীদের উদ্দেশ্যে বলেন, আমরা নিজেরাই নিজেদের মধ্যে খোঁচাখুঁচি করি। কিন্তু নৌকা ছাড়া কোন চিন্তা করার সুযোগ নাই। শেখ হাসিনাকে হতাশ করা যাবে না।

বানিজ্য মন্ত্রী আরও বলেন, নৌকা মার্কা নিয়ে চেয়ারম্যান হলে দলীয় নেতাকর্মীদের মূল্যয়ন করা হয় না। ফলে অনেকের মনে ক্ষোভের সৃষ্টি হয়। নৌকাকে পরাজিত করা যাবেনা। নৌকার সাথে বেঈমানী করতে দিবো না।

এসময় বর্ধিত সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন রংপুর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবু তালহা বিপ্লব,যুব ও ক্রীড়া সম্পাদক গোলাম মোস্তফা মনি,পীরগাছা উপজেলা আওয়ামীলীগের সভাপতি তসলিম উদ্দিন,সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাহমুদ মিলন, আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির সহ- সম্পাদক মনোয়ারুল ইসলাম মাসুদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আরিফুল হক লিটন, পীরগাছা উপজেলার কল্যাণী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সোহরাব হোসেন, সাধারণ সস্পাদক( চেয়ারম্যান প্রার্থী) নুর আলম ও কান্দি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাইফুল ইসলাম খান ইকবাল প্রমুখ।

রকি আহমেদ/বার্তা বাজার/টি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর