পরীমণি ইস্যুকে সরকারের প্রতারণা বললেন মির্জা ফখরুল

বেগম খালেদা জিয়ার চিকিৎসা ও মুক্তি নিয়ে যখন কথা হচ্ছে তখন সরকারই ইচ্ছা করে পরীমণি ইস্যুকে সামনে এনেছে বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এটা সরকারের প্রতারণা বলেও তিনি মন্তব্য করেন।

বুধবার (১৬ জুন) দুপুরে জাতীয় প্রেসক্লাবে এক আলোচনা সভায় তিনি এই মন্তব্য করেন। নায়িকা পরীমনিকে চিনেন না উল্লেখ করে মির্জা ফখরুল বলেছেন, হু ইজ পরীমনি?

তিনি বলেন, ইস্যুটা হচ্ছে পরীমনি। সরকারের আবার সেই ডাইভারশন, আবার সেই অন্যদিকে নিয়ে যাওয়া। প্রতি মুহূর্তে জনগণকে বিভ্রান্ত করা, প্রতারণা করা, মিথ্যাচার করা -এটাই হচ্ছে তাদের (ক্ষমতাসীন দল) মূল কাজ। তারা মানুষকে বিভ্রান্ত করবে, মানুষকে ভুলপথে নিয়ে যাবে।

বিএনপি মহাসচিব বলেন, এখন যখন দেশনেত্রী খালেদা জিয়ার স্বাস্থ্য, তার মুক্তি নিয়ে কথা উঠছে, যখন দেশের গণতন্ত্র নিয়ে কথা উঠছে, যখন স্বাস্থ্য মন্ত্রণালয়ের চরম ব্যর্থতা নিয়ে কথা উঠছে, তখন আবার একটা এদের (পরীমনি) নিয়ে ডাইভারশন করা হচ্ছে।

আওয়ামী লীগের সমালোচনা করে তিনি বলেন, মানুষের সঙ্গে প্রতারণা করা, খেলা- এটা আওয়ামী লীগের পক্ষে সম্ভব। এ রকম কৌশল করেই তারা সমস্ত জাতিকে দমন করে রাখছে। তারা প্রতারক সরকার, জনগণের সঙ্গে প্রতারণা করেই এভাবে ক্ষমতায় বসে আছে।

পরীমনি ইস্যুতে তিনি বলেন, আপনারা মামলা করলেন ধর্ষণ এবং হত্যার চেষ্টা। আর তাকে (আসামি নাসির উদ্দিন) যখন নিয়ে যাচ্ছেন রিমান্ডে কী জন্য যে, তার কাছে মাদক পাওয়া গেছে। যেখান থেকে তাকে অ্যারেস্ট করেছে সেই বাড়িটিও তার নয়, এটা আরেক জনের বাসা। আমার কাছে এসব বোধগম্য নয়। আমি বুঝিনি, সত্যি বলছি আমি বুঝতে পারিনি ব্যাপারটা।

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর