উলিপুরে গৃহবধুর আত্মহত্যা

কুড়িগ্রামের উলিপুরে এক গৃহবধু গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছেন। মঙ্গলবার (১৫ জুন) গভীর রাতে উপজেলার পান্ডুল ইউনিয়নের বাবুপাড়া গ্রামে ঘটনাটি ঘটেছে।

পুলিশ বুধবার (১৬ জুন) দুপুরে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে পাঠিয়েছেন। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামী, শ্বশুর, শ্বাশুরি ও ননদকে থানায় নিয়ে আসা হয়।

পান্ডুল ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল জব্বার নিহতের পরিবারের বরাত দিয়ে জানান, টাঙ্গাইল জেলার গোপালপুর উপজেলার গোহাত্রা গ্রামের কামরুল আহসানের মেয়ে সুমা আক্তারের (৩০) সাথে পান্ডুল ইউনিয়নের বাবুপাড়া গ্রামের দবির উদ্দিনের পুত্র মমিনুল ইসলামে (৩১) এর প্রায় তিন বছর পূর্বে বিয়ে হয়।তাদের সাদিয়া আক্তার সিনহা নামে একটি দেড় বছরের কন্যা সন্তান রয়েছে। তারা উভয়ে ঢাকায় পোশাক কারখানায় কর্মরত থাকা অবস্থায় বিয়ে করেন।

সুমা আক্তার মমিনুল ইসলামের দ্বিতীয় স্ত্রী। তার প্রথম পক্ষের স্ত্রী ও দুই সন্তান রয়েছে। প্রথম স্ত্রী পিতার বাড়ি থেকে আজ মমিনুল ইসলামের বাড়িতে আসার কথা ছিল। এ নিয়ে দ্বিতীয় স্ত্রী অসন্তোষ ছিল।

তিনি আরও বলেন, মঙ্গলবার রাতে সুমা আক্তার স্বামী-সন্তানসহ একই বিছানায় ঘুমিয়ে পড়েন। গভীর রাতে পাশে মা কে না পেয়ে শিশু সন্তান কাঁন্নকাটি শুর করেন। এ সময় স্বামীর ঘুম ভেঙ্গে গেলে স্ত্রীকে বিছানায় না পেয়ে খোঁজাখুজি শুরু করলে ঘরের আড়ার সঙ্গে ঝুলন্ত অবস্থায় সুমি আক্তারকে দেখতে পান। পরে চিৎকার করলে পরিবারের অন্যান্য সদস্যরা আসেন।

বুধবার (১৬ জুন) খবর পেয়ে থানা পুলিশ গৃহবধুর মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে পাঠান। এ সময় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামী মমিনুল ইসলাম, শ্বশুর দবির উদ্দিন (৫৫), শ্বাশুরি মর্জিনা বেগম (৪৮) ও ননদ দরদী বেগম (২৩) কে থানায় নিয়ে আসা হয়।

উলিপুর তানার ওসি ইমতিয়াজ কবীর জানান, গৃহবধুর মরদেহ ময়না তদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে প্রেরণ করা হয়েছে। রিপোর্ট হাতে পেলে মৃত্যুর সঠিক কারন নির্ণয় করা যাবে। জিজ্ঞাবাদের জন্য নিহতের পরিবারের চারজনকে থানায় নিয়ে আসা হয়েছে।

শিমুল দে/বার্তা বাজার/টি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর